ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

জমির মধ্যে লুকিয়ে রেখেছিলো ১১ লাখ টাকার গাঁজা

abu naser
মার্চ ৫, ২০২৪ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

জমির মধ্যে লুকিয়ে রেখেছিলো ১১ লাখ টাকার গাঁজা

আবু নাসের হুসাইন, সালথা: ফরিদপুরের ভাঙ্গায় মাটির নিচে বিশেষ কৌশলে লুকায়িত প্রায় ১১ লক্ষ টাকা মূল্যমানের ৩৬ কেজি গাঁজাসহ মোঃ রেজাউল মাতব্বর (৪১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

মঙ্গলবার দুপুরে ফরিদপুর র‌্যাব- ১০, এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃত রেজাউল মাতব্বর ফরিদপুর জেলার ভাঙ্গা থানার গজারিয়া গ্রামের মোঃ তোতা মাতব্বরের ছেলে।

র‍্যাব জানায়, গতকাল সোমবার (৪ মার্চ) রাত ৯টার দিকে ফরিদপুর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন নাছিরাবাদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অভিনব কায়দায় জমির মধ্যে লুকায়িত অবস্থায় রক্ষিত খাকি বর্ণের কসটেপ দ্বারা মোড়ানো আনুমানিক দশ লক্ষ আশি হাজার টাকা মূল্যমানের ৩৬ (ছত্রিশ) কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ।এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুরের ভাঙ্গাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আইন শৃঙ্খলা বাহিনীকে ধোকা দিতে উক্ত আসামী মাটিতে মাদক পুতে রাখা সহ নিত্যনতুন কুট কৌশল অবলম্বন করতো।

ফরিদপুর র‍্যাব-১০ এর কোম্পানী অধিনায়ক, লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।