বিশ্বকে বদলে দিচ্ছেন প্রিয়াঙ্কা!

নিউজ ডেস্কঃ প্রিয়াঙ্কা চোপড়া একাধারে হলিউড ও বলিউড তারকা এবং কণ্ঠশিল্পী। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন।

২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।

২০১৮ সালের ‘ম্যাক্সিম’ ম্যাগাজিনের জরিপে ‘বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারী’র তালিকায় শীর্ষে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অর্থাৎ বিশ্বের সেরা ‘হটেস্ট উইমেন’ তিনি।

টাইম এবং ভ্যারাইটি ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী নারীর তালিকায়ও ছিল এই নাম।

এমনকি বিশ্বকে বদলে দেওয়া ২৫ নারীর তালিকায়ও রয়েছেন প্রিয়াঙ্কা। এই নিয়ে দ্বিতীয়বারের মতো এই তালিকা প্রকাশ করেছে ‘গোল্ড হাউস’।

‘কিলিং ইভ’ খ্যাত অভিনেত্রী সান্দ্রা ওহ, জনপ্রিয় কোরীয় ব্যান্ড বিটিএস, সেলিব্রিটি শেফ সামিন নসরাট, যুক্তরাষ্ট্রের অলিম্পিক ফিগার স্কিটার নাথান চেন, আমাজন স্টুডিওর প্রধান আলবার্ট চেং, কৌতুক অভিনেতা আলী ওং, মার্কিন সিনেটর ও প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিসদের সঙ্গে নাম উঠেছে এই বলিউড সুন্দরীর।

২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে প্রিয়াঙ্কার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন।

স/মমি

Print Friendly, PDF & Email