এবার কক্সবাজার থেকে সেন্টমার্টিন যাওয়া যাবে জাহাজে

নিজস্ব প্রতিনিধি : সেন্টমার্টিন যেতে হলে আর টেকনাফ যেতে হবে না! এ বছরের ফেব্রুয়ারি থেকেই কক্সবাজার থেকে সরাসরি জাহাজে যাওয়া যাবে দেশের একমাত্র প্রবাল দ্বীপে। কর্ণফুলী শিপ বিল্ডার্সের বিশ্বস্ত এক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ সার্ভিসটি পরিচালনা করবে কর্ণফুলী শিপ বিল্ডার্স লি.। পরিচালনায় সার্বিক সহযোগীতায় থাকছে ফারহান এক্সপ্রেস ট্যুরিজম। প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক হোসাইন ইসলাম বাহাদুর চমক নিউজকে বলেন, ফেব্রুয়ারির প্রথমেই জাহাজটি উদ্বোধন করা হবে।

www.linkhaat.com

এমভি কর্ণফুলী এক্সপ্রেস নামের উপকূলীয় সমুদ্রগামী জাহাজটির ভাড়ার তালিকা ও সময়সূচী এখনো জানা যায়নি। তবে সূত্র বলছে, শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে সার্ভিসটির বিস্তারিত তথ্য জানানো হবে।

এর আগে খুলনা থেকে সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়। সার্ভিসটি চালু হলে সুন্দরবনের সৌন্দর্যের পাশাপাশি ভোলা-হাতিয়া-নিঝুমদ্বীপ-কুতুবদিয়া-পতেঙ্গা-মহেশখালী-কক্সবাজার-ইনানী ও টেকনাফের দৃশ্যও উপভোগ করা যাবে।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997