ঝালকাঠির বেশাইনখানে বিনামূল্যে চক্ষু  চিকিৎস্যা ক্যাম্প অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে বিন্যামূল্যে চক্ষু চিকিৎস্যা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। টিএ্যান্ডটি বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও সাবেক প্রধান শিক্ষক মো. ফজলুর রহমান সিকদারের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রবিবার সদর উপজেলার বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ চিকিৎস্যা ক্যাম্প অনুষ্ঠিত হয়।
ফজলুর রহমান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এ কর্মসূচির আয়োজন করে। চিকিৎসা ক্যাম্প  উদ্বোধনের পরে  স্মরণসভা ও মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর আহমেদ হাছান।
ফজলুর রহমান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আক্কাস সিকদার ও কীর্ত্তিপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর শুক্কুর মোল্লা ।
অন্যদের মধ্যে বক্তাব্য রাখেন, রিয়াল চক্ষু হাসপাতাল পক্ষে ডা. রিফাত খান, বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সাইদুর রহমান হিরু, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পরিতোষ কান্তি সুতার, কীর্ত্তিপাশা কমলি কান্দর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনিল বরণ হালদার, জেলা ব্র্যাক সমন্বয়ক মো. মোতাহার হোসেন, সহকারী শিক্ষক রিপন হালদার প্রমুখ। ফজলুর রহমান ওয়েলফেয়ার ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে সহযোগিতা করে বরিশাল ব্রাক ভিশন বাংলাদেশ প্রজেক্ট ও রিয়াল চক্ষু হাসপাতাল। চক্ষু চিকিৎসা ক্যাম্পে প্রায় তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎস্যা ও চশমা বিতরণ করা হয় ।
স/ম
Print Friendly, PDF & Email