ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

সালথায় ৫শ’ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে আমেনা রশিদ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

abu naser
মে ৭, ২০২১ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

সালথায় ৫শ’ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে আমেনা রশিদ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় ৫শ পরিবারের মাঝে আমেনা রশিদ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত¡াবধানে ও আমেনা রশিদ ফাউন্ডেশনের অর্থায়নে শুক্রবার সকাল ১১ টায় উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বিতরণ অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, আমেনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ কটন অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী মোল্যা, সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু, শিক্ষক সাহেবুল ইসলাম প্রমূখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে মোঃ ইদ্রিস আলী মোল্যা বলেন, মানুষ মানুষের জন্য, সমগ্র বিশ্ব থমকে গেছে মহামারী করোনার আঘাতে। এতে কর্মহীন মানুষ কর্মহীন হয়ে পড়েছে। নি¤œ আয়ের মানুষেরা মানরতার জীবন-যাপন করছে। এ কারণে ফরিদপুরের সালথা উপজেলার নটখোলা এলাকায় দুস্থ ও অসহায় পরিবার কর্মহীন হয়ে পড়ায় গত বছরের ন্যায় এবারও তাদের পাশে রয়েছে আমেনা রশিদ ফাউন্ডেশন।

তিনি আরো বলেন, উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত¡াবধানে ও আমেনা রশিদ ফাউন্ডেশনের অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় ৫শ এর অধিক পরিবারের মাঝে ভাতের চাল, পোলার চাল, আলু, চিনি, তেল, ডাল, সেমাই, দুধ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। দুস্থ ও অসহায় মানুষের দাড়িয়েছে আমেনা রশিদ ফাউন্ডেশন।

এসময় সরকারের পাশাপাশি সালথা উপজেলার বিত্তবানদের করোনাকালিন সময়ে অসহায়-দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাড়ানোর আহব্বান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার।