ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

দুই হাজার দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও একশোটি মসজিদে নগদ অর্থ প্রদান করলেন নাজমুল হাসান

চমক নিউজ, ময়মানসিংহ
এপ্রিল ৯, ২০২৪ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

দুই হাজার দুঃস্থদের মাঝে ঈদ উপহার ও একশোটি মসজিদে নগদ অর্থ প্রদান করলেন নাজমুল হাসান

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ আরো বেশি ছড়িয়ে দিতে দুই হাজার অসহায়দের মাঝে নতুন শাড়ী- লুঙ্গি এরং একশোটি মসজিদের উন্নয়ন কাজের জন্য ৩০হাজার করে নগদ টাকা প্রদান করেছেন ঢাকা মহানগর উত্তরের তুরাগ থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠা সভাপতি, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের উপদেষ্টা ও হরিরামপুর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান, বীর- মুক্তিযোদ্ধা প্রয়ত আলহাজ আবুল হাসিম সাহেবের সুযোগ্য সন্তান, বিশিষ্ট সমাজ সেবক মোঃ নাজমুল হাসান ।

তিনি তার নিজস্ব অর্থায়নে এই ঈদ উপহার ও মসজিদে মসজিদে নগদ অর্থ প্রদান করেন । সোমবার (৮ই এপ্রিল) ঢাকা উত্তর সিটির ৫৩ ও ৫৪নং ওয়ার্ডের অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে দিন ব্যাপী এ ঈদবস্ত্র উপহার হিসাবে বিতরণ করেন তার স্বেচ্ছাসেবী কর্মীগণ । ধর্ম- বর্ণ- নির্বিশেষে নারী পুরুষ এসব নতুন পোশাক পেয়ে খুশিতে আবেগপ্রবণ হয়ে পড়েন । এই এলাকার অনেকেই বলেন, দান করার জন্য মানসিকতা ও বংশীয় কিছু বিষয় থাকে । ছোটবেলা থেকেই দেখেছি নাজমুল হাসানের বাবা বীর- মুক্তিযোদ্ধা প্রয়ত আলহাজ আবুল হাসিম চেয়ারম্যানও আজীবন গরিবদুঃখী মানুষের পাশে থেকেছেন এবং বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করেছেন ।

ঠিক তার সুযোগ্য সন্তান নাজমুল হাসানও বাবার মতো এলাকার গরিবদুঃখী মানুষকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন । নাজমুল হাসান তার এলাকায় দীর্ঘদিন ধরে শিক্ষা ও চিকিৎসা সহায়তা, অসহায় পরিবারের মেয়ের বিয়েতে আর্থিক সহায়তা, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহয়তা, অভুক্তদের খাদ্য সহায়তা, ক্রীড়াসামগ্রী বিতরণ, পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণ, হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয়া দুর্গাপূজায় নগদ অর্থ বিতরণ, মিলাদ মাহফিলসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে সাহায্য সহযোগিতা করে আসছেন । আর এই সকল মানবিক কাজে সর্বদা সহযোগিতা করার জন্য নাজমুল হাসানের নেতত্বে এলাকায় রয়েছে একটি শক্তিশালী টিম ।