ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন: মডেল ওয়ার্ড গড়ার স্বপ্ন নারী কাউন্সিলর প্রার্থী লুৎফুন নাহার লতা শেফালীর

চমক নিউজ, ময়মানসিংহ
এপ্রিল ২৬, ২০২৪ ৩:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন: মডেল ওয়ার্ড গড়ার স্বপ্ন নারী কাউন্সিলর প্রার্থী লুৎফুন নাহার লতা শেফালীর

 

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসির) ৫২,৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড গড়ার স্বপ্ন নিয়ে সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন, তুরাগ থানার বামনারটেক এলাকার স্থায়ী বাসিন্দা, আওয়ামীলীগের দুর্দিনে রাজ পথের লড়াই সংগ্রামের এক সাহসী সৈনিক, স্কুল শিক্ষিকা লুৎফুন নাহার লতা ( শেফালী) ।

এই ওয়ার্ড ৩টির ড্রেনেজ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার আধুনিকায়ন, পানি, মশক সমস্যা সমাধান, এলাকার ভূমিদস্যুতা, চাঁদাবাজি ও কিশোরগ্যাং শক্ত হাতে প্রতিহত করার অঙ্গীকারও করেছেন তিনি । ইতিমধ্যে ভোটারদের সঙ্গে ঘরোয়া ও উঠান বৈঠকও করছেন লুৎফুন নাহার লতা ( শেফালী) । তিনি বলেন, বিগত বছরগুলোতে আমি আমার সাধ্যমতো এলাকার জনগণের সেবা করেছি । আশা করি, আগামী দিনগুলোতেও এলাকাবাসী তাদের সুখে-দুঃখে আমাকে পাশে পাবেন । এলাকার কল্যাণে, মানুষের মঙ্গলে নিজেকে উজাড় করে দেব । ৫২,৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ড বাসীর সুখে-দুঃখে আমি সব সময় পাশে ছিলাম, আছি, আগামীতেও থাকব ইনশাল্লাহ । ভোটাররা যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন, তাহলে জনগণকে সঙ্গে নিয়েই এই ৩টি ওয়ার্ডকে মডেল ও সবুজে ঘেরা ওয়ার্ড হিসেবে গড়ে তুলব ।

আমি নির্বাচিত হলে ৫২,৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ডের সব সমস্যা দূর করে নাগরিক সমস্যামুক্ত বাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলব । লুৎফুন নাহার লতা ( শেফালী) আরও বলেন, এ ওয়ার্ড ৩টির মৌলিক সমস্যাগুলো দূর করা, বেকারত্ব সমস্যার সমাধান করা এবং নিরবচ্ছিন্ন নাগরিক সেবা দেয়াই আমার অঙ্গীকার ।

রাস্তাঘাট, ড্রেনেজ ও ফুটপাথ সংস্কার করে মৌলিক সমস্যামুক্ত বাসযোগ্য আধুনিক ৫২,৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ড গড়তে চাই । তিনি আরও বলেন, এই ওয়ার্ড ৩টি নানা সমস্যায় জর্জরিত । আমি সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হলে ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করব । নাগরিকদের মৌলিক চাহিদা পূরণ করব । এলাকার সার্বিক উন্নয়ন অব্যাহত রেখে এলাকাবাসীকে সঙ্গে নিয়েই এখানকার সন্ত্রাস, মাদক, চাঁদাবাজি ও কিশোর গ্যাং নির্মূল করতে বিশেষভাবে কাজ করব ।

এলাকার অভ্যন্তরীণ অপরিকল্পিত ও সরু রাস্তাগুলোকে পরিকল্পিতভাবে আধুনিক করে গড়ে তুলব । দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতি শ্রদ্ধাশীল থেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে নিজেকে আমার প্রানপ্রিয় ৫২,৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ড বাসীর কল্যাণে বিলিয়ে দিব । আমি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা ৫২,৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ডেও বাস্তবায়ন করব ইনশাল্লাহ । সর্বোপরি ওয়ার্ড ৩টিকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে বর্তমান সরকারকে উপহার দেয়াই আমার মূল লক্ষ্য ।