আটপাড়ায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক উজ্জল, সদস্য সচিব রোপন

আটপাড়ায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক উজ্জল, সদস্য সচিব রোপন

মো: আসাদুজ্জামান খান সোহাগ নেত্রকোণা ব্যুরো

নেত্রকোণার আটপাড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক
কমিটি নেত্রকোণা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ১৬ জুন ৩১ সদস্য বিশিষ্ট কমিটি প্রদান করা হয়। সাবেক ছাত্রনেতা মো: ওয়াহিদুর রহমান খান উজ্জল কে আহবায়ক ও সাবেক ছাত্রনেতা ওমর হাসান রোপন সদস্য সচিব করা হয়।

www.linkhaat.com

এছাড়া ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে রয়েছে যুগ্ম আহবায়ক মো: কামরুজ্জামান (সোহেল রানা), মো: রফিকুল ইসলাম, খাইরুল কবীর তাং, আলী ইসলাম খান, মো: নূর মোহাম্মদ খান, মো: মোস্তক আহম্মেদ, আবুল বাশার তালুকদার, শেখ রনি ও মো: আনোয়ার হোসেন, সদস্য, মো: মোশারফ হোসেন দিদার, মো: ওবায়দুল হক, মো: মোশারফ হোসেন খায়রুল, মো: রুবেল ফকির, মো: সাদিকুর রহমান আনিস, জাহাঙ্গীর আলম, মো: ইবাদুল হক টিটু, মো: রাহাতুল ইসলাম খান রাহাত, মো: সুমন মিয়া, ফয়সাল আহম্মেদ, মো: জহিরুল ইসলাম রবিউল, নূরে আলম, মো: ইদি আমীন, মো: অলিউল্লাহ শেখ, আব্দুল্লাহ আল মামুন (পলাশ), জহিরুল ইসলাম ফারুক, মো: সোহেল মিয়া, শাহিন আলম নূরুজ্জামান, মোস্তাকিম আল মামুন দুর্জয় ও আবু হানিফ হিরা খান। আটপাড়া উপজেলায় স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির অনুমোদন দেয়ায় কর্মীদের মাঝে উদ্দীপনা বিরাজ করছে।

এ ব্যাপারে নব গঠিত কমিটির আহবায়ক ও সদস্য সচিব জানান, আটপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি দেয়ায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি কৃতজ্ঞতা জানাই।

স/বি

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997