কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেলেন ১ হাজার ৭০ পরিবার

কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেলেন ১ হাজার ৭০ পরিবার

কুড়িগ্রাম প্রতিনিধি: মুজিব বর্ষ উপলক্ষে কুড়িগ্রামে জমিসহ ঘর পেলেন ১ হাজার ৭০ পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব বিতরণ করেন।

রোববার (২০ জুন) সদরের পাঁছগাছী ইউনিয়নের নওদাবস এলাকায় নির্মিত ৮৯টি ঘরের প্রাঙ্গনে ভিডিও কনফারেন্সে কুড়িগ্রামের সাথে যুক্ত হয়ে এসব ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে ঘরের দলিল ও চাবি তুলে দেন।

www.linkhaat.com

কুড়িগ্রামের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণ শিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য আধ্যাপক এমএ মতিন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম সওদাগর, রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াব ভুঁইয়া, রংপুর রেন্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাফর আলী, সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াসমিনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, সুধিজন ও উপকার ভোগীরা।

সুবিধাভোগী রুবভান বেওয়া বলেন, আমার থাকার মত ঘর জমি জমা ছিল না, অন্যের বাড়িতে ছিলাম। আজ সরকার আমাকে নতুন ঘর জমির দলিল দিয়েছে খুব ভালো লাগছে। এখন খাই না খাই বিল্ডিং ঘরে তো থাকতে পারবো। যতদিন বেঁচে থাকবো সরকারের জন্য দোয়া থাকবে আমার।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997