ফুলপুরে বাসের সাথে মোটরসাইকেলর ধাক্কায় নিহত ২ আহত ১ 

ফুলপুরে বাসের সাথে মোটরসাইকেলর ধাক্কায় নিহত ২ আহত ১ 

মোঃ কামরুল ইসলাম খান ফুলপুর প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুরে হালুয়াঘাট-ময়মনসিংহ সড়কের কাড়াহা নামক স্থানে বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ও ১ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ঈদের দিন শুক্রবার বিকালে। নিহত ও আহতদের বাড়ি তারাকান্দা উপজেলায় বলে জানা যায়।

www.linkhaat.com

জানা যায়, হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহি বাস হালুয়াঘাট-ময়মনসিংহ সড়কের কাকলী রাইস মিল সংলগ্ন কাড়াহা নামক স্থানে তারাকান্দা থেকে ফুলপুরে আসা মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সজিব (১৪) ও সৌরভ (১৫) নিহত হয় এবং মোটরসাইকেলের অপর আরোহী বাবু আহত হয়। আহত বাবুকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহত সজিব তারাকান্দা উপজেলার ধলীরকান্দার দর্জিগাতী এলাকার মোছলেম উদ্দিনের ছেলে এবং সৌরভ একই উপজেলার শশীরকান্দা এলাকার কাশেম মেম্বারের ছেলে।

পরিবারের লোকজন জানায়, তারা ৩ বন্ধু মিলে ঈদ আনন্দে তারাকান্দা থেকে ফুলপুরে মোটরসাইকেলে করে ঘুরে বেড়াতে আসছিল এবং নিহত দুজনই সামনে এসএসসি পরীক্ষার্থী ছিল।

বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলেও পরে তারাকান্দা থানা পুলিশ ইমাম বাস ও চালককে আটক করেছে। নিহতের স্বজনরা লাশ বিনাময়না তদন্তে দাফনের জন্যে আবেদন করেছেন।

স/বি

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997