ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

ভালুকায় বনকর্মকর্তার বিরুদ্ধে দূনীতির প্রতিবাদ করায় বনমালিকে মারধর করেছে বিট কর্মকর্তা

চমক নিউজ, ময়মানসিংহ
মে ৭, ২০২১ ৩:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ভালুকায় বনকর্মকর্তার বিরুদ্ধে দূনীতির প্রতিবাদ করায় বনমালিকে মারধর করেছে বিট কর্মকর্তা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:-ময়মনসিংহের ভালুকা আংগারগাড়া আখালিয়া বিট অফিসে কর্মরত বনমালি ইমান আলী বিট কর্মকর্তা রইস উদ্দিনের বিরুদ্ধে ঘুষ ও দূনীতির প্রতিবাদ করায় তাকে মারপিট করে আহত করেছে। খবর পেয়ে উথুরা রেঞ্জ কর্মকর্তা হারুন অর রশিদ ও ভালুকা মডেল থানার এস,আই রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।

জানা যায়,গত ০৪ মে মঙ্গলবার রাতে ডাকাতিয়া ইউনিয়নের আংগারগাড়া আখালিয়া বিট কর্মকর্তা রইস উদ্দিনের বিরুদ্ধে ঘুষ ও দূনীতির কথা টের পেয়ে ঐ বিটে কর্মরত বনমালি ইমান আলী তাতে বাঁধা দেয়। এসময় দুইজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে বিট অফিসার বনমালিকে মারপিট করে গুরুত্বর আহত করেন।

পরে ০৫মে ঘটনাটি যানাযানি হয়ে গেলে উথুরা রেঞ্জ কর্মকর্তা হারুন অর রশিদ ও ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত ইমান আলীর পরিস্থিতির অবনতি ঘটতে থাকলে ০৬ মে বৃহস্পতিবার সকালে বিট কর্মকর্তা রইস উদ্দিন আহত বনমালি ইমান আলীকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি না করে যানাযানির ভয়ে ভালুকা সদরে ডক্টরস্ধসঢ়; ক্লিনিকে নিয়ে এসে তাকে গোপনে চিকিৎসা করিয়ে নিয়ে যায়।

ইমান আলীর সাথে কথা বলে জানা যায়, তাকে মারপিট করার পরেও থেমে নেই ঐ ঘুষ ও দূনীতিবাজ বিট কর্মকর্তা রইস উদ্দিন। বিট কর্মকর্তা রইস উদ্দিন ও রেঞ্জ কর্মকর্তা হারুন অর রশিদ একই জেলার হওয়ায় ওই ঘটনা বনমালির উপর চাপানোর এবং চাকুরিচ্যুত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে জানা গেছে।

স/বি