সালথায় তাণ্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার

সালথায় তাণ্ডব: উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গ্রেফতার

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় গত ৫ এপ্রিল রাতে সহিংস তাণ্ডবের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানকে (৪০) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার রাত ৮টার দিকে ফরিদপুর ডিবি পুলিশের একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ওয়াহিদুজ্জামান সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।

www.linkhaat.com

জানা যায়, ওয়াহিদুজ্জামান ২০১৪ সালে বিএনপির সমর্থন নিয়ে সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৫ সালের ১৯ আগস্ট তিনি (ওয়াহিদুজ্জামান) ফরিদপুর-২ (নগরকান্দা, সালথা) আসনের সাংসদ ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও তার বড় ছেলে আয়মন আকবর চৌধুরী বাবলুর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।

ওয়াহিদুজ্জামনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে (নগরকান্দা-সালথা) সার্কেল সুমিনুর রহমান বলেন, প্রাথমিক তদন্তে তার সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে ।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান সাংবাদিকদের বলেন, সালথায় সরকারি অফিসে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামীর আদালতে দেওয়া স্বীকারক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। ওই জবানবন্দিতে ওয়াহিদুজ্জামানের নাম উঠে আসায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, ওয়াহিদুজ্জামানের ১০ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার বিকেলে তাকে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র করে ও পরে নানাবিধ গুজব ছড়িয়ে গত ৫ এপ্রিল সোমবার রাতে সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তাণ্ডব চালায় কয়েক হাজার উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। এতে প্রায় আড়াই কোটি টাকার সম্পদ ধ্বংস হয়েছে।

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997