ঢাকাসোমবার , ২৬ অক্টোবর ২০২০
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

বোয়ালমারীর রুপাপাতে মাঠ কাপাচ্ছেন শেখ সুমন বাবু

Mahin Sarker
অক্টোবর ২৬, ২০২০ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়ন পলিটিক্সে এখন বহুল আলোচিত নাম শেখ সুমন বাবু। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজনীতির মাঠ কাপাচ্ছেন এই তরুণ ব্যবসায়ী ও সমাজ সেবক।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে তিনি ইতিমধ্যেই একটা ঝাঁকুনি দিয়ে ফেলেছেন গোটা ইউনিয়নে। জনতুষ্টিমূলক নানা কর্মকান্ড আর বহুমাত্রিক প্রচার-প্রচারণার মাধ্যমে ভোটারদের হৃদয়কে ব্যাপক ভাবে জাগিয়ে তুলেছেন এই নবীন ও তরুণ প্রার্থী শেখ সুমন।

এসব কর্মকান্ডের ধারাবাহিকতায় ২৬ অক্টোবর অর্ধশতাধিক মোটরবাইকের বিশাল বহর নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের চলমান দূর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।

রুপাপাত বাজার, কালিনগর, সুতলিয়া, তেতুলিয়া, বনমালীপুর, টুংরাইলসহ ইউনিয়নের মোট ১৭ টি পূজামণ্ডপ পরিদর্শন করে হিন্দুধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও প্রতিটি মন্দিরে আর্থিক সহায়তা দান করেন নির্বাচনে নতুন মুখ এই যুবলীগ নেতা।

এসময় তার সফরসঙ্গী হিসাবে অন্যান্যের মধ্যে স্থানীয় যুবলীগ নেতা মিজানুর রহমান মিজু, সাবেক ইউপি সদস্য সহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগ  নেতা হায়দার মোল্যা, ছাত্রলীগ নেতা তানভীর ইসলাম সবুজ, বিপুল বাগচী, ওসমান শেখ, মিন্নুর শেখ ও যুবলীগ নেতা অনিমেশ চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।

স/ম