ঢাকারবিবার , ১ মে ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

সুশাসনের প্রতীক হিসেবে আজও জনগণের হৃদয়ে জাতীয় পার্টির স্থান : দয়াল কুমার বড়ুয়া

চমক নিউজ বার্তা কক্ষ
মে ১, ২০২২ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

সুশাসনের প্রতীক হিসেবে আজও জনগণের হৃদয়ে জাতীয় পার্টির স্থান : দয়াল কুমার বড়ুয়া

রাহুল রাজ : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া চমক নিউজ এর সঙ্গে একান্ত আলাপে জাতীয় পার্টির বর্তমান ও আগামী পরিকল্পনা নিয়ে কথা বলেন। তিনি জানান, জাতীয় পার্টির চিন্তা ভাবনা একটাই, কিভাবে মানুষের সেবা করা যায়। জাতীয় পার্টি এমন একটি শক্তি যা দেশে প্রকৃত শান্তি ফিরিয়ে আনতে পারে।

জাতীয় পার্টিতে যে শক্তি আছে তাদের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে হবে। সততা, নিষ্ঠা ও সুশাসনের প্রতীক হিসেবে আজও জনগণের হৃদয়ে জাতীয় পার্টির স্থান রয়েছে। দলের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্ববান জানাচ্ছি। জাতীয় পার্টিকে শক্তিশালী করতে ঐক্যের কোন বিকল্প নেই।

জাতীয় পার্টির নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে দয়াল কুমার বড়ুয়া আরো বলেন, জাতীয় পার্টি বাংলাদেশের শক্তিশালী সংগঠন। বারবার আঘাত এলেও এই সংগঠনকে কেউ ধ্বংস করতে পারেনি।

রাজনৈতিক নেতার জন্য নীতি আদর্শ সবচেয়ে বড়। যিনি প্রস্তুত থাকতে পারেন, ত্যাগ স্বীকার করতে পারেন, তিনি সফল হতে পারেন। আর জাতীয় পার্টি সেই সংগঠন, যার নেতা-কর্মীরা আত্মত্যাগ করেছেন।

জাতীয় পার্টিতে কোন দলাদলি নেই। যা আছে সেটি নেতৃত্বের দ্বন্দ্ব মাত্র, সেটিও সাময়িক। এরপরেও যারা দলে ভাঙন ধরানোর চেস্টা করবেন, তারা অতীতের মতো নিজেরাই ভেঙ্গেচুরে দল ছেড়ে যেতে বাধ্য হবেন।

পরিশেষে দেশবাসি ও দলের নেতাকর্মিদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এই চৌকস রাজনৈতিক ব্যক্তি।

স/এষ্