ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

সালথায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

abu naser
নভেম্বর ১৭, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

সালথায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

 

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধি: ফ‌রিদপুর জেলার সালথা উপজেলার আটঘর ইউ‌নিয়‌নের সাড়ুক‌দিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশগ্রহণের জন্য দাখিলকৃত প্রার্থীদের মধ্যে দুইজন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। বাতিল হওয়া প্রার্থীরা হলেন, মো: শ‌ফিউল আলম ও মো: শা‌হিন মোল‌্যা।

ওই বিদ্যালয়ের নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা কর্মকর্তা বিনয় কুমার চাকীর স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানা যায়।

বিদ‌্যালয় সূ‌ত্রে জানা যায়, সাড়ুক‌দিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের জন্য গত ৯ ন‌ভেম্বর তফসীল ঘোষণা করা হয়। এতে তিন জন শিক্ষক প্রতি‌নি‌ধি স্থানে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চার জন। চার জন অ‌ভিভাবক সদস‌্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৮ জন এবং এক জন সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য নির্বাচ‌নে প্রতিদ্বন্দ্বীতা করার জন‌্য একজনই ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রেন।

তফসীল অনুযায়ী ১৭ ন‌ভেম্বর প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হয়। যাচাই বাছাইয়ে ম্যানেজিং কমিটি গঠনের বিধি ১৯ এর (৩) অনুচ্ছেদ মতে ভুল-ত্রুটি থাকায় দুইজনের মনোনয়ন বাতিল বলে গণ্য হয়। যা স্কু‌লের নোটিশ বোর্ডে টানানো হয়েছে।

এ বিষয়ে প্রিজাইডিং কর্মকর্তা বিনয় কুমার চাকী ব‌লেন, মনোনয়ন পত্রে ত্রুটি থাকায় দুই জন অ‌ভিভাবক সদ‌স‌্য প‌দের প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আগামী ৩০ ন‌ভেম্বর এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হবে।