ঢাকাসোমবার , ২৫ এপ্রিল ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

সখিপুরে এফসি ক্লাবের ইফতার বিতরণ

চমক নিউজ বার্তা কক্ষ
এপ্রিল ২৫, ২০২২ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

সখিপুরে এফসি ক্লাবের ইফতার বিতরণ

শরিফুল ইসলাম বাবুল,সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের সখিপুরে এফসি ক্লাবের উদ্যোগে ও (এফসি পরিবার) এফসি ক্লাব১, এফসি ক্লাব২ এবং জুনিয়র এফসি ক্লাবের একঝাঁক তরুণ ও শিক্ষার্থীদের (এফসি পরিবারের সদস্য) অর্থায়নে উপজেলার ছিন্নমূল এতিম ও অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) সখিপুর উপজেলার প্রাণকেন্দ্র মুক্তার ফোয়ারা থেকে ইফতার বিতরণ কার্যক্রম শুরু হয়ে পৌরসভার বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে এফসি পরিবারের সদস্যদের মাধ্যমে এ ইফতার বিতরণ হয়।

এফসি ক্লাবের ইফতার বিতরণে কালে ক্লাবের প্রায় তিন শতাধিক সদস্যসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এফসি ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সোহেল সিকদার বলেন, আমরা তরুন প্রজন্ম ক্লাবের সকল সদস্যদের প্রচেষ্টায় আমাদের ব্যক্তিগত অর্থায়নে আজকের ইফতার বিতরণের আয়োজন করেছি এবং ভবিষ্যতেও জনস্বার্থে কাজ করার চেষ্টা করব। সকল ভালো কাজে সবার দোয়া ও সহযোগিতা কামনা করি। সেই সাথে এফসি ক্লাবের সঙ্গে সংশ্লিষ্ট সকল প্রবাসীদের প্রতি জানাই কৃতজ্ঞতা।

উপজেলা ও পৌর শহরের বিভিন্ন অঞ্চলের ছিন্নমূল এতিম ও অসহায় দুস্থ ব্যক্তিগণ, ভ্যান রিক্সা চালক সহ বিভিন্ন যানবাহন চালক, ভ্রাম্যমান-ক্ষুদ্র ব্যবসায়ী, স্থানীয় জনসাধারণ ও এফসি পরিবারের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ প্রায় ৯(নয়) শতাধিক ব্যক্তির মাঝে ইফতার বিতরণ করা হয়।

স/এষ্