ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

বাঘারপাড়ায় ১০০ ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ

চমক নিউজ বার্তা কক্ষ
জুন ৮, ২০২৪ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বাঘারপাড়ায় ১০০ ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ

আজম খান, বাঘারপাড়া (যশোর) ।। জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে যশোরের বাঘারপাড়ায় ১০০ জন অস্বচ্ছল ও মেধাবী ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

৮ জুন ২০২৪ তারিখ (শনিবার) উপজেলার ধলগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে এ সংক্রান্ত বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।

বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা তান্নির সভাপতিত্বে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন যশোরের কাস্টমস, এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট এর কমিশনার মোহম্মদ কামরুজ্জামান, সহকারি কমিশনার (ভূমি) তামান্না ফেরদৌসি, ধলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান , জাহিদুল ইসলামসহ শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এদিন ধলগ্রাম মাধ্যমিক বিদ্যালয়, আন্দুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় ও বীরপ্রতিক ইসহাক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ১০০জন অস্বচ্ছল ও মেধাবী ছাত্রীদের বাইসাইকেল দেওয়া হয়।

প্রসঙ্গত ধলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামের বড় বোন সাবেক খাদ্য সচিব ও বর্তমান পিএসসি’র সদস্য ড. মোছাম্মদ নাজমানারা খানমের চেষ্টায় জাতীয় রাজস্ব বোর্ডের অথার্য়নে এ সাইকেল বিতরণ করা হয়েছে।