ঢাকাসোমবার , ২২ আগস্ট ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

ফরিদপুরে ৩৪৬ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব

abu naser
আগস্ট ২২, ২০২২ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুরে ৩৪৬ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব

 

 

আবু নাসের হুসাইন, ফরিদপুর: ফরিদপুরের কোতয়ালী থেকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মোঃ হৃদয় মন্ডল (২১) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৮।

শনিবার (২০ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানার আব্দুল মান্নান মোল্লা দাখিল মাদ্রাসা সামনে থেকে তাকে আটক করা হয়।

রবিবার বিকালে ফরিদপুর র‍্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-৮ জানায়, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের উপর ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিলের চালান নিয়ে মোটরসাইকেলযোগে সালথা থেকে ফরিদপুর শহরের দিকে আসতেছে।

উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল শনিবার (২০ আগস্ট) রাত ৭টা ৪০ মিনিটের দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন কানাইপুর বাজার অবস্থানকালে একজন ব্যক্তি মোটরসাইকেল যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন আব্দুল মান্নান মোল্লা দাখিল মাদ্রাসা সামনে পাকা রাস্তার উপর পৌছালে চেকপোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে মোঃ হৃদয় মন্ডল (২১), পিতা-মোঃ সালাম মন্ডল, সাং-মাছবাড়ি, থানা-কালুখালী, জেলা-রাজবাড়ীকে গ্রেফতার করেন। এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ফেন্সিডিল-৩৪৬ বোতল, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, সীমকার্ড দুইটি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

ধৃত আসামীর স্বীকারোক্তি থেকে জানা যায় তারা সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবৎ উক্ত মোটরসাইকেল যোগে সালথা হতে ফেন্সিডিল চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।