ঢাকাশনিবার , ১৬ এপ্রিল ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

নেত্রকোনায়  ৬০ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

চমক নিউজ, ময়মানসিংহ
এপ্রিল ১৬, ২০২২ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

 নেত্রকোনায়  ৬০ বছরের বৃদ্ধ কর্তৃক ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

পিয়াস আহমদ, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা সদর উপজেলাধীন চল্লিশাকান্দার মোঃ আবেদ আলী (৬০) কর্তৃক ৫ বছরের শিশুকে কে ধর্ষণের চেষ্টা অভিযোগ পাওয়া যায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মোঃ লাল খান এর মেয়ে (ছদ্দনাম মনি ) (০৫) গত শুক্রবার সন্ধ্যা অনুমান ০৬:১০ মিনিটের সয়ম (ইফতারের পূর্ব মূহুর্তে) প্রতিবেশী মোঃ আবেদ আলী (৬০) এর বাড়িতে পানি আনতে যায়।

নরপিশাচ আবেদ আলী ওই শিশুকে ডেকে নিয়ে মজা খাবার দেয়ার প্রলোভন দেখিয়ে পার্শ্বে জনৈক জসিম উদ্দিনের নির্মাণাধীন হাফ বিল্ডিং ঘরে ভিতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

একপর্যায়ে আবেদ আলী  শিশু কণ্যাকে স্পর্শ কাতর স্থানে স্পর্শ  করলে উচ্চ স্বরে কান্নাকাটি শুরু করলে আবেদ আলী শিশুটিকে ছেড়ে দেয়।  শিশুটি কান্নাকাটি করিয়া অসুস্থ অবস্থায় তার বাড়িতে গেলে মা নীলা আক্তারকে ঘটনার বিষয়ে বলে।

অতঃপর নীলা আক্তার ও তার স্বামী মোঃ লাল খান ভিকটিম খুকুমণিকে দ্রুত আধুনিক সদর হাসপাতাল, নেত্রকোনায় নিয়ে ভর্তি করেন। তাৎক্ষণিক বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত এলাকাবাসী আবেদ আলীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এই বিষয়ে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ জনাব খন্দকার শাকের আহমেদ জানান, ঘটনার বিষয়ে সংবাদ পেয়ে পুলিশ আবেদ আলীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।  এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ ঘটনার বিষয়ে প্রাথমিক তদন্ত করেন।  ভিকটিম নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি আছে।  তাকে চিকিৎসার সার্বিক সহায়তা দেওয়া হচ্ছে এবং আবেদ আলীর  বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের  মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইছে।

স/বি