ঢাকারবিবার , ৯ অক্টোবর ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

দেশ নিয়ে আবারও ষড়যন্ত্র হচ্ছে, ঐক্যবদ্ধ হয়ে আগে দেশ বাঁচান: মোস্তফা আমীর ফয়সল

abu naser
অক্টোবর ৯, ২০২২ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দেশ নিয়ে আবারও ষড়যন্ত্র হচ্ছে, ঐক্যবদ্ধ হয়ে আগে দেশ বাঁচান: মোস্তফা আমীর ফয়সল

 

 

আবু নাসের হুসাইন, সালথা: বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (রঃ) হুজুরের উত্তরসূরী, জাকের পার্টির চেয়ারম্যান পীরজ্বাদা মোস্তফা আমীর ফয়সল বলেছেন, দেশ ও জাতি এক মহাবিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে। চতুর্দিকে ঘনঘটা অন্ধকার। এগুলো তোয়াক্কা না করে ক্ষমতা নিয়ে ব্যস্ত রয়েছে সবাই। কিসের নির্বাচন, আগে জান বাঁচানোর চিন্তা করেন। বিশ্ব পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে ২০২৪ সালে নির্বাচন হবে কিনা আমার সন্দেহ আছে। তিনি বলেন, বাংলাদেশ নিয়ে আবারও ষড়যন্ত্র হচ্ছে। এখন ঐক্যবদ্ধ হয়ে আগে দেশ বাঁচান। দেশ বাঁচাতে জাকের পার্টি প্রস্তুত আছে।

শনিবার রাতে ফরিদপুর সদর উপজেলার কৈজুরি জাকের মঞ্জিল দরবার শরীফে অনুষ্ঠিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় মোস্তফা আমীর ফয়সাল বলেন, একটি অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে হলে অবশ্যই ব্লক চেইন পদ্ধতি ও ই-ভোটিং ছাড়া উপায় নাই যা আমরা আগেই বলেছি।

তিনি বলেন, বিদ্যমান রাজনৈতিক দলগুলো ক্ষমতায় যেয়ে হালুয়া-রুটি ভাগাভাগির রাজনীতি করে। কিন্তু জাকের পার্টি কখনো ক্ষমতার রাজনীতি করেনা। তবে আমাদের ব্যবহার করে অনেকেই ক্ষমতায় যাওয়ার রাজনীতি করেছেন। জাকের পার্টি প্রেমের পার্টি। জাকের পার্টি দেশের জনকল্যানের পার্টি। জাকের পার্টি অসহায় গরীবের পার্টি। এই জাকের পার্টি খুব শীগ্রই ক্ষমতায় যাবে।

সভায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য দেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সাল সামী।

সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মোহাম্মদ মশিউর রহমান জাদু মিয়া। এসময় জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার উপস্থিত ছিলেন।

এর আগে মোস্তফা আমীর ফয়সাল জাকের পার্টি ও অঙ্গ সংগঠনের পতাকা উত্তোলন করেন এবং বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে তিনি বিশাল এক কেক কাটেন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে। দেশের বিভিন্ন প্রান্ত হতে নেতাকর্মীরা এতে অংশ নেন। ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ফরজ-সুন্নাত এর পাশাপাশি সারারাত নফল ইবাদত, জেকের -আসকার, ওয়াজ-নসিহত, মিলাদ-মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে লাখো জাকেরান-আশেকান ও ধর্মপ্রান মুমিন-মুসলমান অংশ নেন।