ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

গৌরীপুরে লুডু খেলাকে কেন্দ্র করে হামলায় নিহত -১ আহত ৫

চমক নিউজ, ময়মানসিংহ
অক্টোবর ২৪, ২০২২ ৩:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

গৌরীপুরে লুডু খেলাকে কেন্দ্র করে হামলায় নিহত -১ আহত ৫

ময়মনসিংহ বিভাগীয় ব্যুরো প্রধান শেখ বিপ্লব- ময়মনসিংহের গৌরীপুরে লুডু খেলায় কথাকাটাকাটিকে কেন্দ্র করে হামলায় নয়ন মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে এবং মহিলাসহ আহত হয়েছে ৬ জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাঝে সবুজের অবস্থা অাশংখ্যা জনক।

এ সময় একটি দোকানে অগ্নিসংযোগ করে হামলা কারীরা। এ ঘটনাটি ঘটেছে ২৩ অক্টোবর (রোববার) সন্ধ্যা ৭টার পর সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে।

নিহত নয়ন মিয়ার ছেলে রুহুল আমিন (২৮) বলেন, কয়েক দিন আগে লুডু খেলা নিয়ে তাঁর ছোট ভাই এমদাদুলের সঙ্গে ওয়াসিম মেম্বারের এক ভাইয়ের কথা-কাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে গ্রামের হাফিজ উদ্দিন আকন্দের ছেলে, সদর ইউনিয়ন পরিষদের সদস্য ওয়াসিম উদ্দিন আকন্দের নেতৃত্বে তার ভাই সুমনসহ ১০/১৫ জন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

তাদের হামলায় মৃত ইয়াকুব আলীর ছেলে চান মিয়া (৬২), সবুজ মিয়া (৫৫), জসিম (৪০) সবুজ মিয়ার স্ত্রী মরিয়ম আক্তার (৩৬), নিহতের ছেলে এমদাদুল হক (১৮) আহত হয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়ন মিয়াকে মৃত ঘোষণা করেন। অন্যদের অবস্থা অাশংখ্যা হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শামীম আল নোমান বলেন, ‘হাসপাতালে আনার আগেই নয়ন মিয়া মারা যান। আহত চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।’

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

স/বি