ঢাকাবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

উত্তরায় সিজন সেভেন (সিপিএল) ক্রিকেট প্রিমিয়ামলীগের শুভ উদ্বোধন

চমক নিউজ বার্তা কক্ষ
জুলাই ১৪, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

উত্তরায় সিজন সেভেন (সিপিএল) ক্রিকেট প্রিমিয়ামলীগের শুভ উদ্বোধন

এস.এম.মনির হোসেন জীবন : “ক্রীড়াই শক্তি- ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল।” এই শ্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানী উত্তরা ১৫ নং সেক্টর ডিপিএস স্কুল সংলগ্ন মাঠে চন্ডাল ভোগ সিজন সেভেন (সিপিএল) ক্রিকেট প্রিমিয়ামলীগের উদ্বোধনী খেলা শুরু হয়েছে।

আয়োজন কমিটি সূত্রে জানা যায়, এবারের খেলায় মোট ৮ টি ক্রিকেট টীম অংশ গ্রহন করেন। গ্রুপ পদ্বতিতে এই খেলা অনুষ্টিত হবে। প্রতিটি টিম ৬ ওভার করে খেলবে। একটানা তিন দিন খেলা শেষে পরবর্তীতে একই মাঠে ফাইনাল খেলা অনুষ্টিত হবে। উদ্বোধনী খেলায় অংশ নেয় শাকিন একাদশ বনাম আবির ওয়ারিয়ার্স।
টসে জিতে আবির ওয়ারিয়ার্স ৬ ওভার খেলে ৪ উইকেটের বিনিময়ে মোট ৬৬ রান সংগ্রহ করে। তার মধ্যে ৫ টি ছিল ৬ ও ৪ টি ৪ এর মার। দ্বিতীয় পর্বে শাকিন একাদশ ৬ ওভাবে ৫ বল বাকী থাকতে বিনা উইকেটে ৬৭ রানে লক্ষ্য মাত্রায় পৌঁছে যায় এবং জয়লাভ করে।

বাকী ছয়টি দল হলো- দিয়াহ স্পোর্টিং ক্লাব, ভুঁইয়া কিংস, বাতেন ফাইটার, আব্দুল আল বারী, জে.কে রাইডার্স ও আহানাফ স্পোর্টিং ক্লাব।

উদ্বোধনী খেলা পরিচালনা করেন, দিয়াহ স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান শহিদুল ইসলাম দুলাল ও রাইসুল ইসলাম।

আজকের উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো, সাদিকুর রহমান সবুজ। খেলা উদ্বোধন করেন ক্রীড়া সংগঠক ও সাবেক কৃতি খেলোয়াড় মো, আব্দুল বাতেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক কৃতি খেলোয়াড় মো, তাজুল ইসলাম ও বাংলাদেশ সংবাদ সংস্হা (বাসস) এর সাংবাদিক এস, এম, মনির হোসেন জীবন, মো, আবু ছাঈদ, মো, মাসুদ রানা, আহানাফ স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান আবুল কালাম রিপন, মোস্তফা কামাল সেলিম ও জে.কে রাইডার্স এর চেয়ারম্যান জ্যাক সজল প্রমুখ।

খেলায় ধারা ভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন কৃতি খেলোয়াড় মো, ইসমাইল হোসেন, মো, শাকিল শাহ। উদ্বোধনী খেলায় মাঠে বিপুল সংখ্যক দর্শক, ক্রীড়া প্রেমিক ও তরুণরা উপভোগ করেন।

স/এষ্