ঢাকাবুধবার , ১৫ জুন ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

আজমপুর থেকে মাজার পর্যন্ত রাস্তা ডুবে আছে ময়লার পানিতে

চমক নিউজ বার্তা কক্ষ
জুন ১৫, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আজমপুর থেকে মাজার পর্যন্ত রাস্তা ডুবে আছে ময়লার পানিতে

রফিমোঃকুল ইসলাম মিঠু।। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৭ নং ওয়ার্ডের আজমপুর থেকে মাজার পর্যন্ত রাস্তাটি মধ্যপথে সিএনজি পাম্প এলাকায় দীর্ঘ দুই মাস যাবত ময়লা ও নোংরা পানি যুক্ত থাকায় জনসাধারণের চলাচলের বিঘ্নতা ঘটে। যাহা দেশের অনেক ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় ঢালাও ভাবে প্রকাশিত হয়।

বিষয়টি দৃষ্টিগোচর হয় ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল ৭ এর নির্বাহী কর্মকর্তা জুলকার নায়নের। তার আন্তরিক প্রচেষ্টায় দীর্ঘ দুই মাস পর রাস্তাটি নোংরা পানি অবমুক্ত হলেন। তিনি বিভিন্ন সময় সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মী ও সুয়ারেজ পয়োনিষ্কাশন কারীদের পাঠিয়ে এই সমস্যার সমাধান করেন। আশেপাশের এলাকা বাসি তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এলাকার সচেতন মহল মনে করেন তার মতো সৎ এবং নিষ্ঠাবান ব্যক্তি সরকারি প্রতিটি সেক্টরে প্রয়োজন। এই রাস্তা দিয়েই আর্ক হাসপাতাল, এবং দক্ষিণখান থানায় যাতায়াত করে হাজারও মানুষ। এই সমস্যা সমাধানের পূর্ব পর্যন্ত তিনি সাংবাদিকদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেন। কিন্তু পরিতাপের বিষয় হচ্ছে যে অত্র এলাকায় কোন নির্দিষ্ট সুয়ারেজ ব্যবস্থা না থাকায় দরুন পানিগুলো চালাবন হাজীপাড়া দিকে নামাতে হয়েছে।

হাজীপাড়া বাসি ক্ষোভ প্রকাশ করে বলেন আমরা এখন সমস্যায় পতিত হয়েছি।এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়নের সাথে কথা হলে তিনি বলেন আজমপুর থেকে মাজার রোড দিয়ে প্রতিদিন হজার হজার লোক ঢাকার দিকে যাতায়াত করে থাকে এই দিক বিবেচনা করলে ২০০ লোকের একটৃ সাময়িক অসুবিধা মেনে নিতে হবে। তবে অচিরেই এই সমস্যার সমাধান কল্পে কাজ করবে সিটি কর্পোরেশন। জুলকার নায়ন বলেন জনগণের সুখ আমার প্রকৃত সুখ।

জনগণের সেবা করতেই চেয়ারে বসে আছি জনগণের সেবা যেন আজীবন করতে পারি সেই দোয়াই করবেন। তিনি আরো বলেন সিএনজি পাম্প থেকে মাটির মসজিদ রাস্তাটি আমি নিজে গিয়ে দেখে ব্যাবস্থা নিব।

স/এষ্