দাউদকান্দি প্রতিনিধি :

দাউদকান্দিতে ১৯ জুলাই কবি কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খানের ৪৯তম জন্মদিন উপলক্ষে‘জন্ম ও মৃত্যু দিবসের তাৎপর্য’ শীর্ষক এক ব্যতিক্রমধর্মী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা সেতুবন্ধন ও স্থানীয় ‘সৃষ্টি’ সাহিত্য-সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের যৌথ উদ্যোগে উপজেলার গৌরীপুর বাজারের আদর্শ দন্ত চিকিৎসালয়^ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন, কথাশিল্পী নুরুল ইসলাম মামুন। সভাপতিত্ব করেন,দাউদকান্দিসেতুবন্ধনের সভাপতি ডাঃ মোঃ মোজাম্মেল হক। প্রধান অতিথির বক্তব্য রাখেন, ধর্মবিষয়ক গবেষক ও শ্রীচাইল মোহাম্মদপুর ইসলামিয়া অলিম মাদরাসার প্রভাষক মাও. মো.নুরুল আলম খান। প্রধান আলোচক ছিলেন, ধর্মীয় আলোচক-বাংলাভিশন ও এশিয়ান টেলিভিশন এবং তিতাস উপজেলার ইউসুফপুর দ্বীনিয়া মাদরাসার প্রিন্সিপালমুফতী মোহাম্মদ আলী হোসাইন সাইফী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবী ডা. মোঃ সফিকুল ইসলাম, আল-ফাতাহ ইসলামী একাডেমির প্রিন্সিপাল মোঃ শাহ আলম সরকার, দাউদকান্দি সেতুবন্ধনের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম স্বপন, সেতুবন্ধনের সহ-সভাপতি ডাঃ মোঃ মহসীন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন. সেতুবন্ধনেরযুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, মোঃ আবুল খায়ের, প্রশাসনিক বিষয়ক সম্পাদক মোঃ কায়কোবাদ, সমাজকল্যাণ সম্পাদক মোঃ খালেদ কাউসার, প্রচার ও গণ-সংযোগ সম্পাদক মোঃ ফাহিম সরকার, কার্যকরী সদস্য- রাজিব হোসেন জয়, সেমাজসেবী মোসাঃ শিল্পী আক্তার, শামীমা সুলতানা, মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।
সবশেষে অনুষ্ঠানে মোনাজাত পরিচালানা করেন, অনুষ্ঠানের প্রধান আলোচক, মুফতী মোঃ আলী হোসেন সাইফী।

স/এষ

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন

Power by

Download Free AZ | Free Wordpress Themes