খালিদ হোসেন মিলু বদলগাছী (নওগাঁ) সংবাদদাতা :
আবাসিক সুবিধা ও বেতন ভাতা বৃদ্ধির দাবিতে নওগাঁর বদলগাছীতে মানববন্ধন করেছেন ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বাররা।
গতকাল সোমবার বেলা ১১ টার দিকে বদলগাছী উপজেলা পরিষদের সামনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার সমিতি এই কর্মসূচীর আয়োজন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন- বর্তমান সমাজ ব্যবস্থায় ইউনিয়ন পরিষদের সদস্যরা মানব সেবায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছেন। কিন্তু তারা আজও অবহেলিত। ইতোপূর্বে স্থানীয় সরকারের মাননীয় মন্ত্রীরর ঘোষনা অনুযায়ী ইউপি সদস্যদের বেতন ভাতা বৃদ্ধির প্রতিশ্রুতি দেয়া হলেও তা এখনও বাস্তবায়ন করা হয়নি। অবিলম্বে সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন মোতাবেক ইউপি সদস্যদের বেতন ভাতা বৃদ্ধি ও আবাসিক সুবিধাসহ বিভিন্ন সুযোগসুবিধা প্রদানের দাবি করেন মানববন্ধনকারীরা।
মানববন্ধনে নেতৃত্বদেন ইউপি চেয়ারম্যান সমিতির বদলগাছী উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুস সালাম ও মেম্বার সমিতির সভাপতি মোঃ মেছের উদ্দিন। এসময় বক্তব্য রাখেন- কোলা ইউপি চেয়ারম্যান এসকেন্দার মির্জা বাচ্চু, আধাইপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, মিঠাপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন, মথুরাপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, বিলাশবাড়ী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান কেটু ও মেম্বার সমিতির সম্পাদক আনিছুর রহমান প্রমূখ।
মানববন্ধন কর্মসূচীতে বদলগাছী উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা অংশ নেন।

         
print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন