আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় রনজিৎ শীল (৪৮) নামে এক সংখ্যালঘু পরিবারের উপর হামলা করেছে প্রভাবশালীরা। মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। রণজিৎ শীল ঐ গ্রামের মৃত সুবল শীলের ছেলে ও ময়েনদিয়া বাজারের ব্যবসায়ী।

স্থানীয়ভাবে জানা যায়, রণজিৎ শীল ও তার দুই ভাতিজা মঙ্গলবার রাতে ময়েনদিয়া বাজার থেকে বাড়ি ফেরার সময় হোগলাকান্দি গ্রামের মোসলেম মোল্যার বাড়ির পিছনে থেকে স্থানীয় প্রভাবশালী ফারুক মিয়ার লোকজন অতর্কতিভাবে হামলা চালায়। হামলা চালিয়ে টাকা পঁয়সা ছিনিয়ে নেয়। এসময় রনজিৎ সহ তার দুই ভাতিজা সুকান্ত শীল ও বিজয় শীল গুরুত্বর আহত হয়। আহতদের বোয়ালমারী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
আহত রণজিৎ শীল সাংবাদিকদের বলেন, স্থানীয় প্রভাবশালী ফারুক মিয়া ও তার লোকজন দীর্ঘদিন ধরে আমার জমি জোরপূর্বক দখল করার পায়তারা করে আসছে। আমি জমি অন্যাত্র জমা দেওয়ার জন্য মঙ্গলবার ২ (দুই) লাখ টাকা বায়না গ্রহন করি। জমির টাকা বায়না নেওয়ায় ফারুক মিয়া, নুরআলম মিয়া, ওমর খা, আওলাদ খান, দেলোয়ার বয়াতী, রিপন কাজীসহ ২০/২৫ জন লোক আমাদের উপর অতর্কতি হামলা করে। এসময় আমার কাছে থাকা বায়নার ২ লাখ টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। এবিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।
সালথা থানার অফিসার ইনচার্জ একেএম আমিনুল হক বলেন, হামলার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিলো। অভিযোগ পাওয়া মাত্রই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স/এষ্

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন