টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা বলা হয়ে থাকে ক্রিস গেইলকে; কিন্তু ওয়েস্ট ইন্ডিজের গেইলের চেয়ে কোনো অংশে পিছিয়ে নেই বাংলাদেশের সাকিব আল হাসান। আইপিএল, বিগব্যাশ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল), বিপিএল, পিএসএল, এসপিএল সবখানেই সদর্প বিচরণ সাকিবের। বর্তমানে কলকাতার হয়ে আইপিএল খেলতে ভারতে অবস্থান করছেন সাকিব।

এদিকে আইপিএলে খেলা ও দলের মালিক শাহরুখ খানের সঙ্গে আলাপচারিতা নিয়ে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজের হয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একটি সাক্ষাতকার নিয়েছেন ভারতের অন্যতম ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার হারশা ভোগলে।

আর সাক্ষাৎকারের এক পর্যায়ে শাহরুখের সঙ্গে কেকেআরের অভিজ্ঞতা কেমন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে স্ত্রীকে কিভাবে খুশি করতে হয় সেটাও বলে ফেলেন সাকিব।

শাহরুখ প্রসঙ্গে সাকিব বলেন, এটা আসলে অসাধারণ। সে খুবই বিনয়ী, খুবই মিশুক। আমরা একত্রিত হলেই কিভাবে পরিবারের খেয়াল রাখব সে নিয়ে আলোচনা করি। এছাড়া আমি কিভাবে স্ত্রীকে খুশি রাখব এটা নিয়েও সে টিপস দিয়েছে ( হাসি)। আমার এগুলো বেশ কাজেও লেগেছে। আসলে এটাই তাকে মহান করেছে। তার বিনয়, তার কথা বলার ধরণ এগুলো একদম অসাধারণ।

সাক্ষাৎকারে কলকাতাকে নিজের দ্বিতীয় বাড়ি উল্লেখ করে সাকিব বলেন, আমি সবসময়ই বলি কলকাতা আমার দ্বিতীয় বাড়ি (হাসি)। আমি এখানে প্রায় সাত বছর ধরে খেলছি। আমাদের ভাষা, সংস্কৃতি এক। আসলে এর থেকে ভালো কিছু হতে পারে না। কলকাতা থেকে আমার বাড়ি বেশি দূরে নয়। আমার বাড়িতে রাস্তা দিয়ে যেতে চার থেকে পাঁচ ঘণ্টা লাগে।

         
print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন