আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় আকুব্বার মোল্যা (৫৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে উপজেলার যদুনন্দী ইউনিয়নের যদুনন্দী গ্রামের একটি মেহেগুণি বাগান থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, আকুব্বার মোল্যা মঙ্গলবার রাতে ইশার নামাজের পর থেকে বাড়ি থেকে বের হয়। সকালে বাড়ি ফিরে না আসায় স্ত্রী বিনারা বেগম স্বামীকে খুজাখুজি করতে করতে একই গ্রামের লালু মুন্সীর মেহেগুনি বাগানে গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। ঝুলন্ত লাশ দেখে বিনারা বেগম চিৎকার করলে এলাকাবাসী পুলিশকে জানায়। খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে এসে আকুব্বারের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। আকুব্বার দীর্ঘদিন যাবত ধরে হাপানী রোগে ভূগছেন। রোগ ও সাংসারিক দারিদ্রতার কারনে আকুব্বার মোল্যা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবার সুত্রে জানা গেছে।
সালথা থানার এস.আই মো. জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আকুব্বারের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে- এটা আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। এবিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

স/জনী

         
print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন