লাইট, ক্যামেরা ঝাঁ চকচকে গ্ল্যামারের দুনিয়া বড় মায়াবী। দূর থেকে দেখতে খুব সুন্দর। কিন্তু কাছে গেলেই অন্ধকার। তারই প্রমাণ আরো একবার মিলল সুরভিন চাওলার কথায়। কাস্টিং কাউচ বিতর্ক উসকে দিয়েছেন বলিউডের সাহসী অভিনেত্রী সুরভিন চাওলা। সোজাসাপ্টা ভাষায় জানিয়ে দিয়েছেন, একটি দক্ষিণী বিগ বাজেট ফিল্মে রোল দেওয়ার পরিবর্তে তাকে বিছানায় চেয়েছিলেন এক নাম করা পরিচালক।

৯ বছর আগে একটি ছোট কন্নড় ফিল্ম দিয়ে তার ক্যারিয়ার শুরু। তারপর একতা কাপুরের মেগা সিরিয়ালে জায়গা করে নিয়েছিলেন তিনি। তারপর আজ তিনি ‘পার্চড’ নায়িকা। সুতরাং বুঝতেই পারছেন পথ কিন্তু সোজা ছিল না। তাকে করতে হয়েছে কঠিন সংগ্রাম। পরতে হয়েছে কাস্টিং কাউচের অভিজ্ঞতাও।

নায়িকার ভাষ্য, তামিল সিনেমা করতে গিয়ে কুখ্যাত কাস্টিং কাউচ অভিজ্ঞতার শিকার হয়েছি। অডিশনের পর আমি খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্র পেয়েছিলাম। ওটা খুব বড় একটা ফিল্ম ছিল। খুব নাম করা পরিচালক। যিনি নিজে হিন্দি জানেন না। তার কত বড় ধৃষ্টতা, এক বন্ধুকে দিয়ে ফোন করিয়ে তিনি আমায় তার সঙ্গে শোওয়ার প্রস্তাব দেন। যতদিন ফিল্মটির তৈরির কাজ চলবে ততদিন আমাকে এটা করতে হবে বলে জানান পরিচালকের বন্ধু। আমি বলি, না। ধন্যবাদ।’

নায়িকা আরো বলেন, ‘আমি ভাগ্যবান যে বলিউডে আমি ঠিকঠাক মানুষদের সঙ্গ পেয়েছি। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কখনো এ ধরনের কুপ্রস্তাবের মুখে পড়তে হয়নি। হতে পারে আমি আমার কথাবার্তায় এতটাই স্মার্ট ছিলাম যে, কখনো কেউ কোনো কুইঙ্গিত করার সাহস দেখাননি।’ ‘পার্চড’-এ এক যৌনকর্মীর ভূমিকায় রাধিকা আপ্তের সঙ্গে দেখা যাবে সুরভিনকে। তার চরিত্রটিও বেশ বোল্ড।

স/ পি

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন

Power by

Download Free AZ | Free Wordpress Themes