আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদি ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে সঠিক নিয়মে ১০ টাকা কেজি দরে চাউল বিতরণল্ডামাওলানা মো. মেজবাহ উদ্দীন। চাউল বিতরণে সন্তুষ্ট প্রকাশ করেছেন হতদরিদ্র কার্ড হোল্ডাররা।

জানা যায়, উপজেলার বল্লভদি ইউনিয়নের বাউষখালী বাজারে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাউল বিতরণের ডিলার মাওলানা মো. মেজবাহ উদ্দীন ৪৮০ জন কার্ডধারীদের মাঝে সঠিক নিয়মে চাউল বিতরণ করে আসছেন। বাউষখালী গ্রামের হতদরিদ্র রেনু বেগম, আব্দুল কাদের, সুবল কর, মোসাঃ আন্না বেগম ও শাহআলমসহ একাধিক কার্ডহোল্ডার সাংবাদিকদের বলেন, ডিলার মাওলানা মেজবাহ উদ্দীন ৪ বার আমাদের চাউল দিয়েছেন। প্রতিবারে ৩০ কেজি করে চাউল আমরা পেয়েছি। এছাড়াও প্রতিটি কার্ড হোল্ডার নিয়মমাফিক চাউল পাচ্ছে। সঠিক নিয়মে চাউল বিরতণ করায় আমরা ডিলারের প্রতি সন্তুষ্ট আছি।

ডিলার মাওলানা মেজবাহ উদ্দীন বলেন, আমি সঠিক নিয়মে চাউল বিতরণ করে আসছি। কিন্তু চাউল বিতরণের দিন কার্ড ছাড়াই স্থানীয় সালাম ও সিরাজ চাউল দাবী করে। আমি কার্ড ছাড়া চাউল দিতে অস্বীকার করায় তারা আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চালানোর চেষ্টা করছে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম বলেন, বাউষখালী বাজারের ডিলার মাওলানা মো. মেজবাহ উদ্দীন সঠিক নিয়মে চাউল বিতরণ করে আসছেন বলে এলাকায় তদন্ত করে পাওয়া যায়।

স/ এষ্

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন