হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের হাজিগঞ্জ বাজারে গত ২৫ মার্চ শনিবার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন উপস্থিত থেকে এ সহায়তা প্রদান করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ হতে এক বান করে ডেউটিন ও তিন হাজার টাকার একটি করে চেক মোট ১৩ জন ক্ষতিগ্রস্তের মাঝে বিতরণ করা হয়। এছাড়া সাংসদের ব্যক্তিগত তহবিল হতে প্রত্যেককে দশ হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য গোলাম রব্বানী পান্নু কাজী,উপজেলা চেয়ারম্যান এ.জি.এম বাদল আমিন,উপজেলা নির্বাহী অফিসার মো: সগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাউসার হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান তানজিনা আক্তার,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানোস বোস,গাজীরটেক ইউপি চেয়ারম্যান মো: ইয়াকুব আলী,সাবেক চেয়ারম্যান ওবায়দুল বারী দীপু খান,আব্দুর রাজ্জাক,চরহাজিগঞ্জ বাজার ব্যাবসায়ী বণিক সমিতির সভাপতি মো: জাহাঙ্গীর মোল্যা,আ’লীগ নেতা আনোয়ার আলী মোল্যা,বজলু মৃধা, মোশারফ হোসেন(ভিপি মোশা), রাসেল জামান,মুন্না সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাধারণ জনতা ।
সাংসদ সর্বাবস্থায় সকলকে সাথে নিয়ে বিপদগ্রস্থ ও সাধারণ জনগণের পাশে থেকে চরভদ্রাসনের উন্নয়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন।

স/জনী

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন