হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সদরপুর উপজেলার চন্দ্রপাড়া পাক দরবার শরীফের পীর বর্তমান জামানার মোজাদ্দেদ হযরত মাওলানা শাহ সূফী সৈয়দ আবুল ফজল সুলতান আহমদ শাহ চন্দ্রপুরী নক্শবন্দী মোজাদ্দেদী (রহঃ) এর পবিত্র বেছালত দিবস উপলক্ষ্যে জাকেরানদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার ফজরের নামাজের পর এ অনুদানের চেক বিতরণ করা হয়।

ফজর নামাজ শেষে দরবারের গদীনশীন পীর সৈয়দ কামরুজ্জামান নক্শবন্দী মোজাদ্দেদী আল-ওয়সী পাঁচ শতাধিক জাকেরানদের হাতে অনুদানের চেক তুলে দেন।ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রপাড়া দরবার শরীফের অফিস প্রধান মোঃ মাহাবুবুর রহমান তালুকদার বলেন, প্রতিবছর বার্ষিক ওরস ও মৃত্যুবার্ষিকী পবিত্র বেছালত দিবস অনুষ্ঠানে দরিদ্র জাকেরান ও খাদেমদের মধ্যে দরবারের গদীনশীন পীর সৈয়দ কামরুজ্জামান নক্শবন্দী মোজাদ্দেদী আল-ওয়সী এই অনুদানের অর্থ বিতরণ করে।
উলে¬খ্য, ১৯৮৪ সালের ২৮ মার্চ চন্দ্রপাড়া দরবারের পীর বর্তমান জামানার মোজাদ্দেদ হযরত মাওলানা শাহ সূফী সৈয়দ আবুল ফজল সুলতান আহমদ শাহ চন্দ্রপুরী নক্শবন্দী মোজাদ্দেদী (রহঃ) ইহলোক ত্যাগ করেন। এরপর থেকে তাঁর ভক্তরা ওইদিনটি নানা কর্মসূচিতে পবিত্র বেছালত দিবস হিসেবে পালন করে আসছেন।

স/জনী

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন