রাজধানী সেগুনবাগিচার শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে অভিনয়শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন উপলক্ষে অভিনয় শিল্পীদের পদচারণায় মুখরিত শিল্পকলা একাডেমি।

শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোট দিতে অনেক নবীন প্রবীণ তারকা অভিনয়শিল্পীরা এসেছেন শিল্পকলায়।

ভোট দিতে সকাল থেকেই শিল্পীদের আগমন শুরু হয় শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে। দুপুরের দিকে শিল্পীদের মিলনমেলায় পরিণত হয় একাডেমি। আনন্দঘন পরিবেশে চলছে ভোটগ্রহণ।

ভোট দিতে শিল্পকলায় উপস্থিত হয়েছেন, প্রবীণ অভিনেত্রী দিলারা জামান, কল্পনা আক্তার, ডলি জহুর, মাসুদ আলী খানসহ অনেকে। এদিকে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পীরাও রয়েছেন। এরমধ্যে হলো- হিল্লোল-নওশীন, মোশাররফ করিম-জুঁই, জাহিদ হাসান, তারিন, সুমাইয়া শিমু, আফরান নিশোসহ অনেকে।

নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৫০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে অর্থ সম্পাদক পদে ইতোমধ্যে অভিনেত্রী তানিয়া আহমেদ বিনা প্রতিন্দ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন সভাপতি পদে লড়ছেন চারজন। এরা হলেন শহীদুল আলম সাচ্চু, শহীদুজ্জামান সেলিম, ডি এ তায়েব ও গোলাম মোস্তফা।

আর সাধারণ সম্পাদক পদে লড়ছেন তিনজন। তারা হলেন আহসান হাবীব নাসিম, মীর সাব্বির ও সিদ্দিকুর রহমান। সহ-সভাপতি পদে আজাদ আবুল কালাম, তানভীন সুইটি, আদিত্য আলম, ইকবাল বাবু, তারিন, জাহিদ হোসেন ও রফিকুল্লাহ সেলিম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান মিলন, আশরাফ কবির, কামাল হোসেন, নূর মোহাম্মদ, রওনক হাসান ও সুমনা সোমা প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ ও শহীদ আলমগীর লড়ছেন।

এছাড়া আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম ও শিরীন বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, শাহরিয়ার নাজিম জয়, দপ্তর সম্পাদক পদে মাসুদ আলম তানভীর, শামস সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে আদনান ফারুক হিল্লোল ও ওমর আয়াজ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে অনুষ্ঠান সম্পাদক পদে আরমান পারভেজ, বন্যামির্জা, সফিউল আলম ও হাসান জাহাঙ্গীর এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে সাতটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৫ জন অভিনয়শিল্পী।

স/শা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন