রাণীনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মুরাদ চৌধুরী, নওগাঁ : দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রাথমিক পর্যায়ে পড়–য়া শিক্ষার্থীদের খেলাধূলার প্রতি আগ্রহী করা এবং মেধাবী খেলোয়ারদের খুঁজে বের করে আনার লক্ষ্যে দেশব্যাপী শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট।

উপজেলা পর্যায়ে বিজয়ী দল জেলা এবং জেলা পর্যায়ে বিজয়ী দল বিভাগীয় পর্যায়ে অংশ নেবে। তার ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক শিক্ষা মন্ত্রনালয়ের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করে।

মঙ্গলবার বিকেলে উপজেলার ঐতিহ্যবাহী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ছেলেদের বিভাগে কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৩-১ গোলে বিজয়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে বিজয়ী হয় এবং মেয়েদের বিভাগে সিংড়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম মন্ডল।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এম এম মাহবুবুর রহমান, সহকারি শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, অন্যান্য শিক্ষা কর্মকর্তা ও উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। টুর্নামেন্টে উপজেলার ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছেলে ও মেয়েদের দল অংশ গ্রহণ করে। গত ২৫ জুন এই টুর্নামেন্ট শুরু হয়।

স/এষ্

Print Friendly, PDF & Email