বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক: হলিউড কিংবা বলিউড প্রিয়াঙ্কা চোপড়া মুখ বেশ পরিচিত। ২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করার পর থেকেই সমালোচনার পিছু ছাড়ছে না এই অভিনেত্রীর।

বেশকিছুদিন আগেই মেটগালা ফ্যাশন ইভেন্টে সাঁজের জন্য নেটিজেনরা ঝড় তুলেছিল সমালোচনা করে। যদিও সেই সমালোচনা কতটা যুক্তিযুক্ত ছিল তা নিয়ে প্রশ্ন উঠেছিল বিভিন্ন মহলে। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুন বিতর্ক তাড়া করা শুরু করল প্রিয়াঙ্কাকে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বৃহস্পতিবার (৬জুন) একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিটি বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ইনস্টাইল’-এর জুলাই সংখ্যার প্রচ্ছদ ছবি হিসাবে ঠাঁই পেয়েছে। সেই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে নতুন স্টাইলে। ব্লাউজ ছাড়াই এক নতুন ভঙ্গিতে শাড়ি পড়েছেন তিনি।

আর তার এই ভাবে শাড়ি পরা নিয়েই নতুন বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় প্রথায় ব্লাউজের সঙ্গে শাড়ি না পরায় তোপের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

দেশীয় সংস্কৃতিকে তিনি অপমান করেছেন বলেও অভিযোগ করেছেন অনেকেই। সেই সাথে শুধু মাত্র নিন্দা নয় করেছেন তিরষ্কার। বলিষ্ঠভাবে শাড়িকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য নেটিজেনদের একাংশ প্রিয়াঙ্কার সাহসিকতার প্রশংসাও করেছেন।

স/রারা

Print Friendly, PDF & Email