নর্দান ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ নর্দান ইউনিভার্সিটির আয়োজনে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২৭ মে সোমবার সন্ধ্যায় রাজধানী ঢাকার নর্দান ইউনিভার্সিটি হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। নর্দান ইউনিভার্সিটি হতে প্রতিবেদককে আজ এতথ্য নিশ্চিত করা হয়।

এতে সভাপতিত্ব করেন নর্দান ইউনিভার্সিটির সভাপতি মাসফুরুল হক সোহাগ এবং সাধারণ সম্পাদক ফাহিমুল হক ফাহিমের সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম; নর্দান ইউনিভার্সিটির হেড অব দ্য ডিপার্টমেন্ট অব ল’ প্রফেসর মো. গাজিউর রহমান গাজি; কডিনেটর ডিপার্টমেন্ট অব ল’ সিনিয়র লেকচারার রাইসিন জাহান; অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. সিহাব উদ্দিন আহমেদ; সিনিয়ার লেকচারার মো. রবিউল ইসলাম; ডেপুটি রেজিস্ট্রার এন্ড ক্যাম্পাস কডিনেটর এস এম আল মামুন মুকুল প্রমুখ।

এছাড়াও এতে সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক কে এম খালিদ বিন ছায়িদ; সাংগঠনিক সম্পাদক এম সাচ্ছু আহমেদ; উপ-প্রচার সম্পাদক ফুয়াদ হাসান; উপ-দপ্তর সম্পাদক মো. রামিম লিমন মোল্লা; রাজধানী ঢাকার ঐতিহ্যবাহী সেন্ট্রাল কলেজের সভাপতি মো. আবু তাহের (রিমন) ও সাধারণ সম্পাদক কাজী মামুনুর রহমান (মাহিম); সিটি ইউনিভার্সিটির সভাপতি দেলোয়ার মাহমুদ আবির ও সাধারণ সম্পাদক সাকিবুল হাসান খোকন সহ বিভিন্ন ল’ কলেজ ও ইউনিভার্সিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নর্দান ইউনিভার্সিটির হেড অফ দা ডিপার্টমেন্ট অফ ল’ প্রফেসর মো. গাজিউর রহমান গাজি বলেন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ বঙ্গবন্ধু আদর্শ প্রচারের সর্ববৃহৎ আইন শিক্ষার্থীদের সংগঠন।

এ সংগঠনের সকল নৈতিক কর্মকাণ্ডের সাথে সর্বদা তিনি একমত পোষণ করেন এবং সামনের দিকে এগিয়ে যাওয়ার আহবান করেন।

প্রধান অতিথি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম বলেন, দেশের কল্যাণে সর্বত্র আমরা প্রস্তুত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন আন্দোলন সংগ্রামে রাজপথে থাকবে সবসময়।

মুক্তিযুদ্ধবিরোধী চেতনাকে রুখে দেওয়া হবে। এসময় নর্দান ইউনিভার্সিটির শিক্ষক শিক্ষিকা ও সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

নর্দান ইউনিভার্সিটির সভাপতি মাসফুরুল হক সোহাগ বলেন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ আমাদের প্রাণের সংগঠন। জাতির পিতার আদর্শে গড়া এ সংগঠন সবসময় সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল।

সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বর্তমান সংগ্রামী সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম ও তারুণ্যের অহংকার আইন ছাত্রদের গৌরব, বিপ্লবী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নোমান হোসাইন তালুকদারের নেতৃত্বে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন ও সুন্দর সমৃদ্ধশালী দেশ গড়ে তোলাই আমাদের প্রত্যয়। নর্দান ইউনিভার্সিটির শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

স/এষ্

Print Friendly, PDF & Email