কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর ১৪ বছর পূর্তি ও ইফতার আয়োজন

নিজস্ব প্রতিনিধি : দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল কাব্য বিলাস নাট্য গোষ্ঠী দোয়া ও ইফতারের মধ্য দিয়ে পালন করল নিজেদের ১৪ তম বর্ষপূর্তি।

বৃহস্পতিবার ২৪ মে রাজধানীর দক্ষিণ খান, কাওলায় নিজস্ব মহড়া কক্ষে পালন করা হয় দলের বর্ষপূর্তি।

ঢাকা উত্তরের সম্মেলিত সাংস্কৃতিক জোট সভাপতি মিজানুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দলের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানা। তিনি তার বক্তব্যে বলনে, কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর এই পথচলাকে শুভেচ্ছা। আগামীতে দেশের নাট্য উন্নয়নে কাব্য বিলাস বরাবরের মত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী সম্মেলিত সাংস্কৃতিক জোটের দেশব্যপি রয়েছে নানা কার্যক্রম। সেসব কর্মকান্ডেও কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর সরব উপস্থিতি থাকবে বলে আমার বিশ্বাস।

অন্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন, শ্লোক আবৃত্তি একাডেমির সভাপতি, সফিউল গনি, উত্তরা সেন্ট্রাল প্রেস ক্লাবের সভাপতি জুয়েল আনান্দ, সাংবাদিক মূসা আহম্মেদ, গীতিকার, বুলবুল আহম্মেদ, সহ আরো অনেকে।

অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিল, মিডিয়া লিঙ্ক ও চমক নিউজ ডটকম।

উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী ২০০৫ সালের ৮ মে, ২৫ বৈশাখ কবি গুরু রবিন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকীতে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে। বিগত ১৪ বছর যাবৎ নিয়মিত দলটি অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে নাট্য মঞ্চায়ন করে যাচ্ছে।

স/এষ্

Print Friendly, PDF & Email