বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে জাতীয় সেমিনার অনুষ্ঠিত

চমক প্রতিবেদত : আজ ১৪ মে ( মঙ্গলবার) বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট’ এর উদ্যোগে “সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গঠনে ছাত্র, শিক্ষক,অভিভাবক , সুশীলসমাজ ও গণমাধ্যমের ভূমিকা ” শীর্ষক জাতীয় সেমিনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী সিনেট ভবনে অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আ্যাড. ফজলে রাব্বি মিয়া এম. পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রধান উপদেষ্টা ড. ফরাস উদ্দিন আহমেদ, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ বি এম রাশেদুল হাসান। সেমিনারে সভাপতিত্ব করেন ট্রাস্টের নির্বাহী পরিচালক এবং মহান মুক্তিযুদ্ধের ৮নং সেক্টরের সেক্টর কমান্ডার লে. কর্নেল (অব:) আবু ওসমান চৌধুরী।

অনুষ্ঠানে জাতীয় পর্যায়ে কৃতিত্বপূর্ন অবদানের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রধান উপদেষ্টা ড. ফরাস উদ্দিন আহমেদ ও বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট এর প্রধান এবং ডিএমপি’র অতিরিক্ত কমিশনার জনাব মুনিরুল ইসলামকে বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট’র আজীবন সম্মাননা প্রদান করা করা হয়।

বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা নূরে আলম তালুকদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট এর উপ-কমিশনার জনাব আবদুল মান্নান।

ক্যাপশনঃ বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আ্যাড. ফজলে রাব্বি মিয়া এম. পি জাতীয় পর্যায়ে কৃতিত্বপূর্ন অবদানের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রধান উপদেষ্টা ড. ফরাস উদ্দিন আহমেদ এর হাতে বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট’ এর আজীবন সম্মাননা তুলে দিচ্ছেন।

Print Friendly, PDF & Email