‘উত্তম অফিসার’র পুরস্কার পেলেন এসআই নিরব হোসেন

ঝিনাইদহ প্রতিনিধি॥ মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অবদান রাখায় উত্তম অফিসারের পুরস্কার পেয়েছেন এসআই নিরব হোসেন। রোববার দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সম্মাননা হিসেবে তাকে ক্রেষ্ট ও নগদ ৩ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জমান তাকে ক্রেষ্ট ও নগদ অর্থা তুলে দেন।

পুলিশ সূত্রে জানাগেছে, মামলা তদন্ত, ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার, মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় প্রতি মাসে পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ কর্মকর্তাদের পুরস্কার প্রদান করা হয়।

গত এপ্রিল মাসে ভাল কাজের অবদান রাখায় এসআই নিরব হোসেনকে “উত্তম অফিসার” নির্বাচন করে তাকে পুরস্কার হিসেবে নগদ টাকা ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে। এসআই নিরব হোসেন গত মাসে ফেন্সিডিলের একটি বড় চালান উদ্ধার এবং তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন। ভাল কাজের এ অবদান রাখায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়। ইতিপূর্বে এ পুলিশ অফিসার দু’বার জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসারও নির্বাচিত হন। এসআই নিরব হোসেন কোটচাঁদপুর থানার সাফদারপুর পুলিশ ক্যাম্পের আইসি হিসেবে কর্মরত রয়েছেন।

মাসিক কল্যাণ সভায় পুরস্কার প্রদানের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার হাসানুজ্জামান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া, কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাসসহ জেলার ৬ থানার অফিসার-ইন-চার্জবৃন্দ।

অনুভুতি প্রকাশ করে এসআই নিরব হোসেন জানান, ভাল কাজের স্বীকৃতি পাওয়ায় তিনি খুশি হয়েছেন। এ ধরণের কর্মকা- সকলকে উৎসাহ প্রদান করে। আগামী দিনে কর্মস্পৃহা আরো বৃদ্ধি পাবে বলে তিনি মনে করেন।

স/এষ্

Print Friendly, PDF & Email