ফখরুলের প্রতিপক্ষ হিরো আলম

হিরো আলম

চমক প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেওয়ায় শূণ্য হয়ে যাওয়া তার বগুড়া-৬ আসনে উপনির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

বিষয়টি নিশ্চিত করে শনিবার দুপুরে হিরো আলম বলেন, আমি জাতীয় পার্টির সাংস্কৃতিক দলে যোগ দিয়েছি তাই জাতীয় পার্টি থেকে মনোনয়ন চাইব। যদি জাতীয় পার্টি মনোনয়ন না দেয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

এর আগে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন হিরো আলম। সেময় ১০ জনের স্বাক্ষরে গড়মিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। মনোনয়ন ফিরে পেতে তিনি নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন। আপিল শুনানি শেষেও তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে ইসি।

এরপর ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করে মনোনয়নপত্রের বৈধতা পেয়েছিলেন হিরো আলম। নির্বাচনে এ আসন থেকে সিংহ মার্কায় হিরো আলম পেয়েছিলেন ৬৩৮ ভোট। পরে ভোট বর্জন করেন তিনি।

এর আগেও ২০১৬ সালের ৪ জুন বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচনে হেরে গেলেও প্রত্যাশার থেকে বেশি ভোট পেয়েছিলেন আশরাফুল আলম।

নিজের ক্যাবল নেটওয়ার্ক চ্যানেলে মিউজিক ভিডিও প্রচার অতঃপর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ফেসবুক সেলিব্রিটির তকমা পেয়েছেন হিরো আলম। আসল নাম আশরাফুল আলম হলেও তিনি হিরো আলম নামেই জনপ্রিয়।

স/এষ্

Print Friendly, PDF & Email