মুন্সীগঞ্জে সিদীপ মর্ডান স্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে নানা আয়োজনে সিদীপ মর্ডান স্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে দিনব্যাপী নানা আয়োজন করে সিদীপ মর্ডান স্কুল কর্তৃপক্ষ। সকালে শিক্ষার্থীরা স্মৃতি , মার্বেল, বাদাম কুঁড়ানো, পোষাক পরিধানসহ নানা ধরনের খেলায় অংশ নেয়। এছাড়াও স্কুলে উপস্থিত অভিভাবকরাও বিভিন্ন খেলায় অংশ গ্রহন করে।

এর পর পর শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ, গান, কবিতা আবৃত্তি, অভিনয় করে শ্রোতাসহ উপস্থিত সকলকে আনন্দ দেয় । পরে ক্রিড়া প্রতিযোগীতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহনকারী ছাত্র/ ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন করা হয় । এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ সরকারী হরগঙ্গা কলেজের রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক মোসাম্নৎ নূরজাহান আক্তার ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জের এরিয়া ম্যানেজার মো: সানোয়ার হোসেন, ব্যাঞ্চ ম্যানেজার মো: আকরাম হোসেন, মো: সালাম, স্কুল মনিটরিং অফিসার হাফিজুর রহমান, সিদীপের স্বাস্থ্য বিভাগের ডাক্তার রেজাউল করিম, স্কুলটির প্রধান শিক্ষক আফরিনা আক্তার, সহকারী শিক্ষিকা তানিয়া আক্তার, নাজনীন আক্তার, জহুরা আক্তার, রূপালী আক্তার প্রমুখ। নানা উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সফল করে আয়োজকরা।
স/রর

Print Friendly, PDF & Email