ঝিনাইদহ প্রতিনিধি :

কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে ঝিনাইদহে মেমোরিয়াল ডে পালন করেছে জেলার পুলিশ। বুধবার সকালে ঝিনাইদহ পুলিশ লাইন্সে এ উপলক্ষে নানা কর্মসূচী পালন করা হয়। শুরুতে নিহত পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সাইদুল করিম মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং) ফারজিনা নাসরিন, চেম্বার অব কমার্স ইন্ড্রাষ্ট্রিজ এর সভাপতি মীর নাসির উদ্দিন, বাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ডা: কানিজ হোসেন জাহান এর পরিচালনায় এসময় নিহত এস আই বিকাশ ঘোষের ভাই, পুলিশ সদস্য নজরুল ইসলামের স্ত্রী নাজমা বেগম ও সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার বক্তব্য রাখেন।

আলোচনা সভার শুরুতে দেশের বিভিন্ন জেলায় কর্মরত অবস্থায় নিহত নায়েক নজরুল ইসলাম, কনস্টেবল মেহেদি হাসান, কৃষ্ণ কুমার ঘোষ, এস আই মুন্সী মশিউর রহমান ও এস আই বিকাশ কুমার ঘোষের আত্মার মাহফেতার কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

পরে পৌর মেয়র নিহত পুলিশ সদস্যদের পরিবারের প্রতি ১০ হাজার টাকা প্রদান করেন। এছাড়াও পুলিশের পক্ষ থেকে ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

স/শা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন