মুন্সীগঞ্জ প্রতিনিধি: ২ হাজার কর্মীসমর্থক নিয়ে নৌকার মিছিল করেছে জেলা ছাত্রলীগের ১নং সদস্য রায়হান আহম্মেদ রাফি । বুধবার বিকেলে রাফির নেতৃত্বে দক্ষিন কোর্টগাঁও থেকে বিশাল একটি মিছিল জেলা আ”লীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আনিছুজ্জামান আনিছ এর নির্বাচনী জনসভায় যোগদান করেন। আনিছুজ্জামান আনিছ আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ – গজারিয়া ৩ আসনে মনোনয়ন প্রত্যাশী। রায়হান আহম্মেদ রাফি মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের আস্থাভাজন একজন কর্মী। এছাড়াও রাফি দলীয় সকল কর্মকান্ডে উপস্থিত থেকে কর্মীদের উজ্জিবিত রাখেন। আধুনিক মুন্সীগঞ্জ পৌরসভার গড়ার কারিগর হাজী ফয়সাল বিপ্লব রাফিকে একজন একনিষ্ট ছাত্রলীগ নেতা হিসাবে গড়ে তুলেছেন। রাফির নেতৃত্বে নৌকা নৌকা স্লোগানে মুখরিত মিছিল দেখে পৌর মেয়র ধন্যবাদ জানিয়েছেন।

 সমাবেশে যোগদানের পূর্বে রায়হান আহম্মেদ রাফি ২ হাজার কর্মী সমর্থকদের জন্য খিচুরির আয়োজন করে। রাফির মত অন্যান্য তৃনমূল নেতাদের নেতৃত্বে আসা মিছিলগুলোতেও ছিল হাজার হাজার কর্মী সমর্থক। এতে করে মুন্সীগঞ্জ ৩ আসনে মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আনিছুজ্জামান আনিছের জনসভায় মিছিলে মিছিলে জনসমুদ্রে পরিনিতি পরিনত হয়। 

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আনিছুজ্জামান আনিছ বলেছেন, দীর্ঘদিন আ”লীগের রাজনীতির সঙ্গে জড়িত থেকে তৃনমূলকে ধরে রেখেছি। সুখে , দু:খে সাধারন মানুষের পাশে ছিলাম আছি এবং বাকী জীবনও তাদের পাশে থাকবো। আমি আশাবাদি জননেত্রী নেত্রী হাসিনা তৃনমূলের হাতেই নৌকা তুলে দিবেন। স/রর

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন