নিজস্ব প্রতিনিধি :

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের  নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত ।

মঙ্গলবার (২ অক্টোবর) রাজধানীর ধোলাই পার সি এম বি মাঠের সামনে ঢাকা মহানগর  দক্ষিণ যুবলীগের আয়োজিত নৌকার পক্ষে নির্বাচনী গণসংযোগ কর্মসূচিতে  সম্রাট বলেন,  বিএনপি- জামায়াতে কোনো ষড়যন্ত্র আগামী নির্বাচন বানচাল করতে পারবেনা।  নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে।  যুবলীগের নেতাকর্মী বেঁচে থাকলে শেখ হাসিনার উন্নয়নের গতিপথ কেউ রোধ করতে পারবে না। কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবেই ঢাকা- ৬ আসনের ১১টি ওয়ার্ডে আজকের এই গণসংযোগ কর্মসূচি পালন করছে দক্ষিণ যুবলীগ।

যুবকদের উদ্দেশ্যে যুবনেতা বলেন, যুবলীগে কোনো চাঁদবাজ- সন্ত্রাস ও বেয়াদবের স্থান নেই। যুবলীগ করলে কিছু নিয়ম মেনে চলতে হয়। গণসংযোগকে গণজাগরণ সৃষ্টির করে আ. লীগকে পুনরায় ক্ষমতায় আনা হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট বলেছেন,  গণসংযোগ কর্মসূচিতে গণজাগরণ সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনা হবে। তিনি বলেন, দেশের ১৬ কোটি মানুষ বিশ্বাস করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই গণতন্ত্র ও উন্নয়ন।   ভোট ও ভাতের অধিকার।  শেখ হাসিনা মানেই দু:খি মানুষের মুখে হাসি ফোটানো।

সম্রাট বলেন,  বিএনপি- জামায়াতে কোনো ষড়যন্ত্র আগামী নির্বাচন বানচাল করতে পারবেনা।  নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে।  যুবলীগের নেতাকর্মী বেঁচে থাকলে শেখ হাসিনার উন্নয়নের গতিপথ কেউ রোধ করতে পারবে না। কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবেই ঢাকা- ৬ আসনের ১১টি ওয়ার্ডে আজকের এই গণসংযোগ কর্মসূচি পালন করছে দক্ষিণ যুবলীগ।

যুবকদের উদ্দেশ্যে যুবনেতা বলেন, যুবলীগে কোনো চাঁদবাজ- সন্ত্রাস ও বেয়াদবের স্থান নেই। যুবলীগ করলে কিছু নিয়ম মেনে চলতে হয়।

আগামী ৫ তারিখে রাজধানীতে যুবসমাবেশ করা হবে বলেও জানান দক্ষিণ যুবলীগের সভাপতি, যুব সমাবেশ সফল করার লক্ষে মঙ্গলবার সকাল ১১ টায় কাকরাইলের যুব জাগরণ অফিসে এক জরুরি সভায় ইসমাইল চৌধুরী সম্রাট সংক্ষিপ্ত বক্তব্যে যুবলীগের পত্যেক নেতা কর্মীকে সজাগ থাকার নির্দেশনা প্রদান করে তিনি বলেন আগামী ডিসেম্বর মাসে জাতীয় নির্বাচনের পূর্বে যুবলীগের নেতাকর্মী দের বিশ্রামের কোন অবকাশ নাই, রাসট প্রধান কে রাস্ত্রিয় ক্ষমতায় বসিয়ে যুবলীগ বিশ্রাম নিবে, আগামী ৫ অক্টোবর ডেমরা কাজলা ব্রিজ এর সামনে সমাবেশ বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান আলহাজ্জ্ব ওমর ফারুক চৌধুরী নৌকার জাগরনের  উদেশ্য সমাবেশে উপস্থিত  থাকার সম্মতি দেওয়ায় সম্রাট কাজলা সমাবেশ জনসমাগম করে ইতিহাস সৃষ্টি করার উদাত্ত আহবান জানান,  পরে নেতাকর্মী দের নিয়ে ধোলাই পার সি এম বি, মাঠের ঊদ্যেশে চলে আসেন, তার  বক্তব্যে যুবলীগের পত্যেক নেতা কর্মীকে সজাগ থাকার নির্দেশনা দেন।

দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আলী আকবর বাবুলের সভাপতিত্বে গণসংযোগ কর্মসূচিতে আরও বক্তৃতা করেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা, সহ সভাপতি, মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন সপ্ন,ছারোয়ার হোসেন মনা,হারুন অর রশীদ, মুহাম্মাদ মাহবুবুর রহমান পলাশ, খোরশেদ আলম মাসুদ, মোরসালিন আহমেদ, যুগ্ম সম্পাদক, জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু,ইব্রাহীম খলিল, প্রচার সম্পাদক, আরমান হোসেন বাবু, অর্থ সম্পাদক সাইমন,জনসংখ্যা সম্পাদক  সৈয়দ মারর্সিদ শুভ।মুক্তিযোদধা বিষয়ক  সম্পাদক গোফরান গাজী, সহ সম্পাদক চালান সহ বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃত্ববৃনদ।

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন