মুন্সীগঞ্জ প্রতিনিধি: টঙ্গিবাড়ীতে নারী নেতৃত্ব বিরোধী বক্তব্য দিলেন উপজেলা আ”লীগ সভাপতি জগলুল হাওলাদার ভুতু। তিনি শনিবার বিকালে টঙ্গিবাড়ী উপজেলার পাঁচগাঁও বাজারে একাদশ জাতীয় সংসদ র্নিবাচনের মননোয়ন প্রত্যাাশী এ্যার্টনী জেনারেল মাহবুবে আলমের এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, মুন্সীগঞ্জের ৩ টি আসনের দুটিতে হিন্দু সংসদ সদস্য ও অপরটিতে মহিলা যারা আমরা মরে গেলে আমাদের জানাযায় অংশ নিতে পারবেন না। আমরা মুন্সীগঞ্জবাসী এতোটাই দূর্ভাগা এখানে মনোনয়ন দেয় একজন মহিলাকে। যে তিনজন সংসদ সদস্যের কেউ আমাদের জানাজায় অংশ নিতে পারবেনা। তাই আমরা টঙ্গিবাড়ীতে কোন নারী নেতৃত্ব চাইনা । আমাদের জানাজায় অংশ গ্রহন করতে পারবে এমন কাউকে এই মনোনয়ন দেয়া হোক। তাছাড়ও তিনি একজন মনোনয়ন প্রত্যাশীর পক্ষ হয়ে হুমকি মূলক বক্তব্যে তিনি আরো বলেন, এটর্নি জেনারেলের প্রচারনার কাজে কেউ বাঁধা প্রদান করলে তাদের ছাড় দেয়া হবেনা। তাদেরকে প্রতিহত করা হবে বলেও হুশিয়ারি উচ্চারন করেন তিনি।
একজন দলীয় দায়ীত্ববান নেতার এমন বক্তব্যে জনমনে মিশ্রপ্রক্রিয়া দেখা দিয়েছে। তার এই বক্তব্য এখন সর্ব মহলে সমালোচনার ঝড় বাইছে । এতে করে তৃনমূল আওয়ামিলীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন একাধিক তৃনমূল নেতাকর্মীরা। নাম প্রকাশ না করার শর্তে একাধিক তৃনমূল নেতাকর্মীরা জানান, নেত্রী যাকে মনোনয়ন দিবে আমরা নৌকার পক্ষে কাজ করবো। কিন্তু জগলুল হাওলাদার ভুতু দলীয় পদ ব্যবহার করে সরাসরি একজন মনোনয়ন প্রত্যাশীর পক্ষে বিভিন্ন সভা সমাবেশে সরকার এবং বর্তমান সংসদ সদস্যের বিরুদ্ধে বিভ্রান্তিমূলক বক্তব্য দিচ্ছে। দলের ভিতরে ফাঁটল ধরাচ্ছে ।
উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক হাফিজ আল আসাদ বারেক বলেন, বাংলাদেশ আওয়ামিলীগ একটি ধর্ম নিরপেক্ষ দল। যেকোন লোক মনোনয়ন চাইতে পারে। ওনি উপজেলা আওয়ামিলীগের সভাপতি পদ বহন বাংলাদেশ আওয়ামিলীগের গঠনতন্ত্র পরিপন্থি যে বক্তব্য দিয়েছেন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
উপজেলা আওয়ামীলীগের উপদ্রেষ্টা মো: লিটন শেখ জানান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কিভাবে আর কি বুঝে এধরনের বক্তব্য দিয়েছেন সেটা আমাদের বোদগম্য নয় । আমরা এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানচ্ছি । তার এই বক্তব্যের ব্যাখ্যা দেয়ার দাবী জানাই।
স/রর

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন