এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকা প্রতীকে ভোট প্রার্থনায় বাগেরহাটের মোরেলগঞ্জ বঙ্গবন্ধু যুব সেন্টারের আয়োজনে  আজ শনিবার বিকালে মোরেলগঞ্জ ছোলমবাড়িয়া বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে এ গণসমাবেশ ও গণসঙ্গীতঅনুষ্ঠিতহয়েছে। সভাপতিত্ব করেন বলইবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খ,ম লুৎফর রহমান।

বাগেরহাট-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন

দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা যেসব উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন তা শতভাগ বাস্তবায়ন করেন। আমি তার দক্ষ নেতৃত্বের প্রতি শতভাগ আস্থাশীল হয়ে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের জন্য একজন সম্ভাব্য এমপি প্রার্থী। তবে নৌকা যার আমরা তার। আসন্ন নির্বাচনে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকের মনোনয়ন দিবেন আমরা সকলেই তার পক্ষে কাজ করব।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর যোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল উন্নয়ন ও সাফল্যেও ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে “নৌকা মার্কায়” ভোট দিয়ে বিজয়ের লক্ষ্যে বাগেরহাট-৪ ( মোরেলগঞ্জ-শরনখোলা) আসনের সকল রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা পেশাজীবি, শিক্ষক, সাংবাদিক ও যুবক ছাত্র সংগঠনের এ গণসমাবেশ ও গণসংঙ্গীতে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে পৌছে দিতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।আওয়ামীলীগ নেতা মোশারেফ হোসেন চাষী, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি জামাল শরীফ,যুবসেন্টার নেতা বাদশা মীরসহ মোরেলগঞ্জ-শরনখোলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

স/এষ

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন