এম.এম.রহমান,মুন্সীগঞ্জ: লৌহজং – টঙ্গিবাড়ী এই দুটি উপজেলা নিয়ে গঠিত মুন্সীগঞ্জ ২ আসনে আওয়ামিলীগের দলীয় শৃংখলা বজায় রাখার জন্য নেতাকর্মীদের আহব্বান জানিয়ে হুশিয়ার উচ্চারন করে অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, সবাইকে দলীয় শৃংখলা বজায় রাখতে হবে। বিশৃংখলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয় হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় টঙ্গিবাড়ী উপজেলা যশলং ইউনিয়ন আ”লীগ আয়োজিত সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচী ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এই হুশিয়ারি দেন। এ সময় তিনি আরো বলেন, এই আসনে কাজ করার জন্য এবং টঙ্গিবাড়ীর মাটিতে যারা বিশৃংখলা সৃষ্টি করবে। যারা সাধারন মানুষের শান্তি শৃংখলা নষ্ট করবে। ঘুষ খাবে, মাদক খাবে, মাদক বিক্রি করবে, আইনশৃংখলা নষ্ট করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বিশৃংলখাকারী যে দলেরই হোক তাদেরকে ক্ষমা করা হবেনা।

সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরো বলেন, টঙ্গিবাড়ীকে একটি সুন্দর উপজেলা হিসাবে গড়ে তুলবো। আওয়ামিলীগ সরকার সাড়ে ৪ কোটি টাকা দিয়ে সাপেরচরে ব্রিজ তৈরী করেছে। আর দক্ষিন কেরানীগঞ্জের মোল্লারহাটের ব্রিজটি হলো ৪২ কোটি টাকার। এটা তৈরী হলে টঙ্গিবাড়ীবাসী ৩০ মিনিটে ঢাকা যেতে পারবে। এমন অসংখ্য কাজ আমরা করেছি। আপনারা জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা ও বিশ্বাস রেখে নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হবে। আপনারা নৌকায় ভোট দিলে সেই ভোটটা শেখ হাসিনা পাবে। মানুষ আগে আমাদের মিসকিন বলিত। সবুজ পাসপোর্ট নিয়া বিদেশ গেলে বলিত এরা মিসকিনের জাত। কিন্তু এখন আমরা সবুজ পাসপোর্ট নিয়ে বিদেশ গেলে তারা বলে এরা শেখ হাসিনার দেশের লোক। আমাদের প্রধানমন্ত্রী ইজ্জতে, সম্নানে, সততায় সারাবিশ্বে সর্বোচ্চ নেতাদের মধ্যে একজন। এজন্য তাকে পুরস্কারও দেয়া হয়েছে। জাতির পিতার উপযুক্ত কন্যা নিরলসভাবে দেশের জন্য কাজ করছেন। তার মধ্যে কোন লোভ নেই। তার মধ্যে কোন স্বার্থপরতা নেই। তিনি জনগনকে ভালবাসেন এবং তিনি জনগনের কথা সব সময় ভাবেন। আমরা আওয়ামিলীগের নেতাকর্মীরা ওয়াদা করিতেছি। আমরা আপনাদের সেবা করতে চাই। আগামীতে আবার নির্বাচিত হলে আপনাদের বাকী স্বপ্নগুলো পূরন করে দিবো।

পরে স্থানীয়রা নতুন সদস্যদের মাঝে ফরম বিতরন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান রাহাত খাঁন রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক হাফিজ আল আসাদ বারেক, যশলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমাছ চোকদার, আড়িয়ল বালিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্বীন ইসলাম, আব্দুল্লাপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিমসহ, স্থানীয় আওয়ামিলীগ এর সহযোগী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। স/রহ

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন