এম.এম.রহমান,মুন্সীগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কর্মীরা সক্রিয় হওয়ায় রাজনীতির মাঠ গরম হয়ে উঠেছে । অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে উদ্দেশ্য করে টঙ্গিবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রাহাত খাঁন রুবেল বলেছেন, আপনারা অতিথি পাখি হিসাবে এসে আমাদের সাজানো সংসার নষ্ট করার জন্য হাজার হাজার টাকা অবৈধ পথে কামিয়েছেন। আজকে সেই অবৈধ টাকা দিয়ে আমাদের কর্মীদের পিছনে ঘুরে কর্মীদের স্বভাব চরিত্র নষ্ট করার জন্য ঘুরে বেড়াচ্ছেন। বৃহস্পতিবার যশলং ইউনিয়নে সদস্য নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তেব্যে তিনি একথা বলেন । রাহান খাঁন আরো বলেন, যারা আওয়ামিলীগের নেতৃত্ব নিতে উঁই পোঁকার মত ঘোরাফেরা করছেন। আমি তাদেরকে হুশিয়ার করে দিতে চাই। আপনারা বাংলাদেশ আওযামিলীগের একজন সদস্যকে ঘুনে ধরার মত ক্ষমতা রাখেন না। মাননীয় প্রধানমন্ত্রী আপনার সেই আশা কখনই পূরন করতে দিবেনা। আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মী। আপনি যদি মনে করেন আপনার হাজার হাজার টাকা আর সেই টাকা দিয়ে কর্মিদের চরিত্র নষ্ট করবেন। এটা করলে টঙ্গিবাড়ী থেকে আপনাকে যেতে দিবো না। আপনি লৌহজংয়ের মাটিতে যে ঘটনা ঘটিয়েছেন সেই ঘটনা যদি টঙ্গিবাড়ীতে ঘটাইতেন তাহলে আপনার অস্থিত্ব বিলিন করে দিতাম। আপনি যতোবড় শক্তিশালী আমলা হন না কেন? আমাদের একজন কর্মির কাছে আপনি কিছুই না। নেতাকর্মীদের উদ্দেশ্য করে রাহাত খাঁন রুবেল আরো বলেন,আপনারা যারা বঙ্গবন্ধুর সৈনিক। যারা শেখ হাসিনার সৈনিক। যারা বাংলাদেশ আওয়ামিলীগকে বিশ্বাস করেন। যারা জননেত্রীর নির্দেশ পালন করে তাদের উদ্দেশ্যে বলতে চাই। অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি উন্নয়নের রুপকার। সে মুন্সীগঞ্জ ২ আসনের শান্তির প্রতীক। তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দিনরাত পরিশ্রম করছেন।
এই আসনে মনোনয়ন প্রত্যাশী হিসাবে অর্ধ ডজন ব্যক্তির নাম শোনা গেলেও এখন ২ জন মনোনয়ন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দীতা চলছে। এরা হচ্ছেন মুন্সীগঞ্জ ২ আসনের বর্তমান সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। উঠান বৈঠক. কর্মীসভা, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক অনুষ্ঠানে প্রতিনিয়ত উপস্থিত হয়ে মনোনয়ন প্রত্যাশীরা দোয়া চাইছেন। আর বর্তমান সংসদ সদস্যও দিনরাত একাকার করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন এবং সরকারের উন্নয়নমূলক কাজের বিভিন্ন দিক সাধারন ভোটারদের জানিয়ে পূনরায় নৌকায় ভোট দিতে আহব্বান জানান। সদস্য নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুসীগঞ্জ ২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান রাহাত খাঁন রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক হাফিজ আল আসাদ বারেক, যশলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমাছ চোকদার, আড়িয়ল বালিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্বীন ইসলাম, আব্দুল্লাপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিমসহ, স্থানীয় আওয়ামিলীগ এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। স/রহ

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন