এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের পলাতক খুনিদের ফিরিয়ে এনে বিচারের আওতায় নিয়ে আসার দাবিতে সোমবার বাগেরহাটের মোরেলগঞ্জে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু যুব সেন্টার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন এ স্মারকলিপি প্রদান করেন।
বঙ্গবন্ধু যুব সেন্টার মোরেলগঞ্জ-শরনখোলা উপজেলার শাখার আয়োজনে সকালে ১৫ আগষ্ট উপলক্ষ্যে একটি শোকর‌্যালি পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মোরেলগঞ্জ উপজেলা প্রশাসন চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বাগেরহাট-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী মো. জামিল হোসাইন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের পলাতক খুনিদের অতিসত্ত¡র দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড কার্যকর করতে হবে এবং দেশের মধ্যে এইসব খুনীদের দোষর, ষড়যন্ত্রকারী,সন্ত্রাসী ও গুজব রটনাকারীদের আইনের আওতায় এনে দেশকে অসুস্থ রাজনীতির হাত থেকে মুক্ত করতে হবে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধন,স্মারকলিপি ও শোকর‌্যালিতে মোরেলগঞ্জ-শরনখোলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ হাজার হাজার জনতা অংশগ্রহন করে।

স/জনী

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন