এম.এম.রহমান,মুন্সীগঞ্জ: নিখোঁজের ২৪ ঘন্টা পর মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে সহিনা খাতুন (৬৫)বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ । সোমবার সকাল ১১ টায় ধলেশ্বরী নদীতে ভাসমান অবস্থায় বৃদ্ধার মরহেদটি মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের সহায়তায় পুলিশ মরদেহটি উদ্ধার করে। মৃত বৃদ্ধা সহিনা খাতুন লক্ষীপুর উপজেলার রায়পুর থানার চরবংশী গ্রামের জামাল মোল্লার স্ত্রী ।
স্থানীয় সুত্র জানায়, বৃদ্ধার ছেলে মো: খলিল মুন্সীগঞ্জের সিপাহীপাড়া এলাকায় ভাড়া থাকেন । মাকে ঠিকমত খাবার না দেওয়ায় দিতো না। দীর্ঘদিন ধরে এই বৃদ্ধা মুন্সীগঞ্জ লঞ্চ টার্মিনালে ভিক্ষা করতেন তিনবেলা খাবার জোগার করতেন এবং রাতে পল্টুনেই ঘুমাতেন । গত শনিবার রাত ১১টায় বৃদ্ধা প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য তিন নম্বর পল্টুনে যাচ্ছিল । এ সময় ২ এবং ৩নং পল্টুনের ফাঁকা জায়গায় বৃদ্ধ পড়ে যায় । রাতে পল্টুনে থাকা লোকজন তাকে দৌড়ে এসে উদ্ধার করার আগেই বৃদ্ধা পানিতে তলিয়ে যায়। ফায়ার সার্ভিসের ডুবরি দল অনেক খোঁজাখুজি করেও বৃদ্ধাকে উদ্ধার করতে পারেনি। এদিকে এই বৃদ্ধার খবর শুনে মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সায়লা ফারজানা বৃদ্ধার স্বজনদের ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
মুন্সীগঞ্জ ফায়ার সর্ভিসের স্টেশন অফিসার শওকত আলী জোয়ারদার জানান,মরদেহটি উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
স/রহ

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন